• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:৪৮ পূর্বাহ্ন
Headline
শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু ভারী যানবাহন চলাচলে ঝুঁকিপূর্ণ বদরমোকাম! কক্সবাজার সমুদ্র সৈকত থেকে নিখোঁজ লোহাগাড়ার যুবকের মরদেহ মহেশখালীতে উদ্ধার লোহাগাড়ায় পুলিশের হাতের কব্জি কেটে নিল আসামী! রামুতে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীর মৃত্যু কুতুবদিয়ায় দেশীয় অস্ত্রসহ আ’লীগ নেতা গ্রেপ্তার

খুটাখালীতে ওভারটেক করতে গিয়ে ৩টি গাড়ি মুখোমুখি, দুইজন নিহত

ইমাম খাইর, কক্সবাজার অফিস / ১৮৮ Time View
Update : সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২

ইমাম খাইর, কক্সবাজার
চকরিয়ায় উপজেলার খুটাখালীর মেদাকচ্ছপিয়া মইক্ক্যাঘোনা ঢালায় যাত্রীবাহী বাসের সঙ্গে মালবাহী পিকআপ ও ভ্যান গাড়ির সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। এসময় অন্তত ১৫ জন আহত হয়।
রবিবার রাত সাড়ে ১১ টার দিকে দুর্ঘটনাটি ঘটে।
ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তাৎক্ষণিক ভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।
দুর্ঘটনা কবলিত গাড়ি ঘটনাস্থলে রয়েছে।
লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।
স্থানীয় মেম্বার ছলিম উল্লাহ জানান, মইক্ক্যাঘোনার ঢালায় শ্যামলী এনআর পরিবহনের একটি বাসের সঙ্গে মালবাহী পিকআপ ও লবণ বোঝাই ভ্যানের সংঘর্ষ হয়। এতে ভ্যানচালক ও বাসের এক যাত্রী ঘটনাস্থলে নিহত হন। অন্তত ১৫ জন আহত হয়েছে।
খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালানো হয়।
আহতদেরকে মালুমঘাট হাসপাতালে পাঠানো হয়েছে।
মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাফায়েত হোসেন বলেন, লবণ বোঝাই ভ্যান মালবোঝাই পিকআপকে ওভারটেক করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। গাড়ি তিনটি জব্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category