• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:৩৮ অপরাহ্ন
Headline
অসুস্থ সাংবাদিক সায়েদ জালালের বসতবাড়িতে ভাংচুর, আদালতের নিষেধাজ্ঞা জারি হাই কমিশনার ফিলিপ গ্র্যান্ডির জন্য আমাদের বার্তা দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা

কক্সবাজারস্থ টেকনাফ ফোরামের কমিটি গঠিত

Reporter Name / ১৪১ Time View
Update : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজারস্থ টেকনাফ ফোরামের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
২৮ জানুয়ারি শহরের কলাতলীর একটি আবাসিক হোটেলের কনফারেন্স হলে সভায় প্রধান অতিথি ছিলেন ফোরামের প্রধান উপদেষ্টা বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও জেলা ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার আইয়ুব বাঙালি।
ফোরামের সভাপতি মুহাম্মদ সিরাজুল কবিরের সভাপতিত্বে ও রফিকুল মোস্তফার সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ বিশেষ অতিথি ছিলেন ফোরামের উপদেষ্টা কক্সবাজার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এপিপি অ্যাডভোকেট মাহবুবুর রহমান, এপিপি এডভোকেট খালেক নেওয়াজ ও বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আইয়ুব।
সভায় ফোরামের উপদেষ্টামণ্ডলী ও সদস্যদের সম্মতিক্রমে ২০২২-২০২৩ সালের জন্য অধ্যাপক মুহাম্মদ সিরাজুল কবিরকে সভাপতি ও রফিকুল মোস্তফাকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্যের একটি নতুন কমিটি গঠিত হয়।
নতুন কমিটিতে বিভিন্ন পদে যারা রয়েছেন তারা হলেন- সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট এনজিও কর্মকর্তা জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি এড. আবু মুসা ও এড. মুকতার আহমদ, সহ-সাধারণ সম্পাদক প্রভাষক জসিম উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক প্রভাষক এহসান উদ্দিন, অর্থ সম্পাদক ব্যাংকার আলী আহমদ, সহ-অর্থ সম্পাদক ব্যাংকার হেলাল উদ্দিন, পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক কৃষিবিদ এমরান কবির, শিক্ষা বিষয়ক সম্পাদক প্রধান শিক্ষক কুতুব উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার সালামত উল্লাহ, প্রচার ও দপ্তর সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী দলিল আহমদ ফারুকী, সহ-প্রচার ও দপ্তর সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হামিদ, আইন বিষয়ক সম্পাদক এড. নূর মোহাম্মদ, ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক প্রভাষক নজির আহমদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার পলাশ শর্মা, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী সলিম উল্লাহ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী এইচ এম ওসমান গনি, মানবাধিকার বিষয়ক সম্পাদক এনজিও কর্মকর্তা সাদ্দাম হোসেন, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী আক্তার হোসাইন, ক্রীড়া বিষয়ক সম্পাদক নেওয়ার মোরশেদ ফিরোজ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ আয়াছ রনি, সামাজিক সম্প্রীতি ও সুরক্ষা বিষয়ক সম্পাদক আব্দুর রহমান হাশেমী, পর্যটন বিষয়ক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ সেলিম, নির্বাহী সদস্য প্রধান শিক্ষক মোহাম্মদ আলম ও নকল নবীশ ও এসএটি এ্যাক্ট মোহরার নুরুল মোস্তফা।
সাধারণ সভায় ফোরামের কমিটি পুনর্গঠনের পাশাপাশি কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা হয়।
উল্লেখ্য যে, ২০১৮ সালের ৬ আগস্ট কক্সবাজারস্থ টেকনাফ ফোরাম নামে আত্মপ্রকাশ করে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সাথে জড়িত রয়েছে। বৈশ্বিক করোনা মহামারীর কারণে নতুন কমিটি গঠনে বিলম্ব হয়েছে। নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত উপদেষ্টামণ্ডলী ও সম্মানিত সদস্যবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category