• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:৫১ অপরাহ্ন
Headline
অসুস্থ সাংবাদিক সায়েদ জালালের বসতবাড়িতে ভাংচুর, আদালতের নিষেধাজ্ঞা জারি হাই কমিশনার ফিলিপ গ্র্যান্ডির জন্য আমাদের বার্তা দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা

রামুর ঈদগড়-ঈদগাঁও সড়কের গর্জন গাছটি কেটে ফেলার দাবী চালক ও যাত্রীদের

Reporter Name / ১৩৪ Time View
Update : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২

কামাল শিশির, রামু

কক্সবাজার রামুর ঈদগড়-ঈদগাঁও সড়কের ভোমরিয়াঘোনা বালু মহালের সামনে রাস্তার উপরের বিশাল গর্জন গাছটি কেটে ফেলার দাবী জানান সড়কে চলাচলকৃত যাত্রী সাধারণ ও চালকেরা।

চালকদের অভিযোগ গাছটি প্রায় রাস্তার উপর হওয়ায় অপরদিক থেকে আসা গাড়ি গুলো দেখা যায়না ফলে হঠাৎ করে গাড়ী ব্রাক করতে দিয়ে দূর্ঘটনায় পড়তে হয়।

প্রতিনিয়ত উক্ত এলাকায় দূর্ঘটনা ঘটায় আতঙ্কে থাকেন চালকসহ যাত্রীরা। ইতি পূর্বে ডাম্পার ও মোটর সাইকেল দূর্ঘটনায় ১জন ও ম্যাজিক গাড়ি দূর্ঘটনায় ১জন সহ মোট ২ জন মারা যান উক্ত গাছের কারণে। পাশাপাশি অনেকবার দূর্ঘটনা ঘটেছিল তাই শংকিত যাত্রী ও চালকেরা।

সম্প্র্রতি সড়কটির উন্নয়ন কার্যক্রম চললেও গাছটি কাটা হয়নি। এলজিইডি কতৃপক্ষ ব্যবস্থা নিলে গাছটি কেটে ফেলা যেত মনে করেন যাত্রী মো: ইউছুপ,মনিরুজ্জামান ও চালক মহি উদ্দিন,নেজাম উদ্দিনসহ অন্যান্যরা।

জানা যায়, গাছটি কক্সবাজার উত্তর বন বিভাগের ঈদগাঁও ভোমরিয়াঘোনা রেঞ্জের আওতাধীন। সুতারাং বনবিভাগ গাছটা কেটে নিলে দূর্ঘটনা থেকে রেহাই পাবে চালকসহ যাত্রীরা। না হয় যে কোন মুর্হুতে আবারো বড় ধরণের দূর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে।

অপরদিকে গাছটি কেটে ফেলা হবে বিভিন্ন সময় বিভিন্ন নেতৃবৃন্দরা আশ্বাস দিলেও এখনো পর্যন্ত গাছটি দৃশ্যমান থাকায় হতাশায় ভুগছেন যাত্রী ও চালকরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category