• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৩১ পূর্বাহ্ন

বাইশারী ইউনিয়ন যুবলীগের নবনির্বাচিত সভাপতি সাধারণ সম্পাদককে সংবর্ধনা

আবদুর রশিদ, নাইক্ষ্যছড়ি / ৩৬ Time View
Update : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন আওয়ামী যুবলীগের নবনির্বাচিত সভাপতি একরামুল হক রাজু সাধারণ সম্পাদক মোঃ নুরুল আলম কে সংবর্ধনা দিলেন বাইশারী পেঠান আলী পাড়া জামে মসজিদ পরিচালনা কমিটি ও সমাজ পরিচালনা কমিটি।

১৪ জানুয়ারি শুক্রবার বিকাল ২ টার সময বাইশারী মডেল নূরানী ইবতেদায়ী মাদ্রাসার প্রাঙ্গনে সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে এই সংবর্ধনা প্রদান করা হয়।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাইশারী মডেল নূরানী ইবতেদায়ী মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক ও জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক আবদুর রশিদ, পেঠান আলী পাড়া সমাজ পরিচালনা কমিটির সর্দার ছব্বির আহমেদ, জামে মসজিদের খতিব মাওলানা ইসমাইল, জালাল আহমেদ, পেঠান আলী, জামে মসজিদ পরিচালনা কমিটির ক্যাসিয়ার মোঃ জালাল আবুল হাসেম,জামে মসজিদের ইমাম মাওলানা আবদুল হামিদ, নুরুল হক,মোঃ রাকিব,মোতাহের প্রমূখ। নবনির্বাচিত সভাপতি একরামুল হক রাজু বলেন সকলের দোয়া ও সার্বিক সহযোগিতায় তিনি সভাপতি নির্বাচিত হয়েছেন তাই তিনি সকলের নিকট কৃতজ্ঞ। সাধারণ সম্পাদক নুরুল আলম বলেন। আমাকে দ্বিতীয় বার সাধারণ সম্পাদক হিসাবে বিপুল ভোটের নির্বাচিত করায় তিনি সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন আমরা এমব কাজ করব না যে কাজের মাধ্যমে সমালোচিত হয়।

মসজিদ পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক আবদুর রশিদ বলেন আজকে যাদেরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে তারা দুইজনই পেঠান আলী পাড়া সমাজ পরিচালনা কমিটির সর্দার এবং বাইশারী মডেল নূরানী ইবতেদায়ী মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক এবং একজন দাতা সদস্য। তাই তিনি যোগ্য দুইজন কে নির্বাচিত করার জন্য সকল কে ধন্যবাদ জানান এবং মহান আল্লাহর নিকট কৃতজ্ঞ জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category