• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:০১ পূর্বাহ্ন

পিতার খুনিদের বিচারের দাবীতে দুই অবুঝ শিশু রাজপথে!

Reporter Name / ৯৪ Time View
Update : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া:

ব্যবসায়ী লতিফ উল্লাহ হত্যার খুনিদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে রাজপথে নেমেছে তার দুই অবুঝ সন্তান লাবিবা (১২) ও রাকিকাত (৬)।

শনিবার (৮ জানুয়ারি) সকালে লোহাগাড়ার চুনতি ডেপুটি বাজারে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে খুনিদের গ্রপ্তার ও বিচারের দাবীতে চুনতি উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতির ব্যানারে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অবুঝ দুই শিশু পিতা খুনিদের গ্রেপ্তার ও বিচার চেয়ে ব্যানার নিয়ে মহাসড়কে দাঁড়িয়ে থাকার দৃশ্য সর্বমহলের নজর কেড়েছেন।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, চুনতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন জনু কোম্পানী, বাংলাদেশ মানবাধিকার কমিশন লোহাগাড়ার সভাপতি অধ্যাপক হামিদুর রহমান, চুনতি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক অসীম দাশ, মাহবুবুর রহমান, প্রিয়দর্শী বড়ুয়া, ব্যবসায়ী শহিদুল ইসলাম, চুনতি উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতির সাংগঠনিক সম্পাদক কাজী আরিফুল ইসলাম, নিহতের শশুর হাবিবুর রহমান, বড়ভাই শরাফত উল্লাহ, শাহজাদা মোহাম্মদ ইমরাত, মোহাম্মদ নুরুচ্ছাফা, নুরুন্নবী কবির, উজ্জল বড়ুয়া, কফিল উদ্দিন, ইমতিয়াজ, ছমির উদ্দিন। মানববন্ধনে মৃত লতিফের দুই মেয়েসহ চুউবির প্রাক্তন ছাত্র ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি-সর্বস্তরের জনসাধারণ অংশ নেন।

এসময় বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, ব্যসায়ী লতিফ উল্লাহ হত্যাকান্ডের পাঁচদিন অতিবাহিত হলেও এখনো পর্যন্ত এ ঘটনায় জড়িত কেউ গ্রেপ্তার হয়নি আইন শৃঙ্খলা বাহিনী। তাঁরা দ্রুতসময়ের মধ্যে লতিফ হত্যায় জড়িতদের চিহ্নিত করে গ্রপ্তারপূর্বক আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, গত ৩ জানুয়ারি রাতে কক্সবাজারের চকরিয়া পৌরশহরের ২ নম্বর ওয়ার্ডের পাইলট হাইস্কুল সড়ক এলাকায় নিজ বিকাশ এজেন্টের দোকানে লতিফ উল্লাহকে কুপিয়ে হত্যা করে অজ্ঞাত সন্ত্রাসীরা। তিনি চট্টগ্রামের লোহাগাড়ার আধুনগর ৭ নম্বর ওয়ার্ডের সুফি মিয়াজি পাড়ার মৃত ইলিয়াছ সওদাগরের ছেলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category