• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:২৩ পূর্বাহ্ন

হিউম্যানিটেরিয়ান অর্গানাইজেশন কক্সবাজারের প্রীতিভোজ ও মিলনমেলা

Reporter Name / ১০১ Time View
Update : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদক
হিউম্যানিটারিয়ান অর্গানাইজেশন কক্সবাজার জেলার স্বেচ্ছাসেবক, উপদেষ্টা, সংশ্লিষ্টদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।
একই দিন অর্গানাইজেশনের সভাপতি আবুল হাসেমের জন্মদিন উপলক্ষে ব্যক্তিগত খরচে হতদরিদ্রদের মাঝে খাবার বিতরণ করা হয়।
২ ডিসেম্বর কক্সবাজার সমুদ্র সৈকতের হোটেল সীগাল সংলগ্ন এলাকায় অনুষ্ঠানে অতিথি ছিলেন, ইয়াসিডের প্রতিষ্ঠাতা-পরিচালক কাইছার হামিদ, দুর্দম উদ্যোক্তা গ্রুপ বাংলাদেশের চেয়ারম্যান আদহাম বিন ইব্রাহিম ও ভাইস চেয়ারম্যান প্রিন্স সাইমুন প্রমুখ।
উপস্থিত ছিলেন, তাহিন ও আতিক মাহমুদ (কক্সবাজার সদর, খুরুশকুল), আসিফ হাসান (মহেশখালী), নুরুল হুদা (উখিয়া), আব্দুর রহমান রাহি, হাসনাত, রাফি (ঈদগাঁও উপজেলা), জাহিদ হাসান, সৈয়দ নজরুল ইসলাম, মোহাম্মদ জাবেদ, মোহাম্মদ আব্দুল্লাহ,(গর্জনিয়া, রামু উপজেলা) , জাহিদ হাসান, শাকিল (কচ্ছপিয়া, রামু উপজেলা), আসিফ-উদ-দৌল্লাহ্ ইমন ( নাইক্ষ্যংছড়ি উপজেলা)।
উপস্থিত থাকতে না পারলেও আয়োজনের প্রতি সংহতি জানিয়েছেন, কক্সবাজার সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এ কে এম ফজলুল করিম, বর্তমান কক্সবাজার সরকারি কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক মফিদুল আলম (প্রফেসর পদার্থবিদ্যা) , নবাগত সম্পাদক, কাজী কাশেম ( প্রফেসর পদার্থবিদ্যা), খুরুশকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জননেতা শাহজাহান সিদ্দিকী।
অনুষ্ঠান শেষে সুগন্ধা বিচ এলাকায় গরীব, দুস্থ, ফকির, মিসকিন ও পথশিশুদেরকে রান্না করা খাবার বিতরণ করা হয়।
এছাড়াও কক্সবাজার সদরের খুরুশকুলের কুলিয়াপাড়া ও ফকির পাড়ায় গরীব, দুঃস্থদের মধ্যে রাতে খাবার বিতরণ করা হয়।
উল্লেখ্য অত্র অর্গানাইজেশনটি ২০২০ সালে ১ মে প্রতিষ্ঠিত হয়। যেটির পরিচালনায় রয়েছে, সম্পূর্ণ কক্সবাজার জেলার ছাত্র-ছাত্রীরা যারা বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা, মেডিকেল কলেজ, ডেন্টাল কলেজ ইউনিভার্সিটি সহ দেশ ও বিদেশে পড়াশোনা করে এমন আন্তরিক, স্বেচ্ছাসেবী ছাত্রছাত্রীরা। সৃষ্টি লগ্ন হতে অরগানাইজেশনটি করোনাকালে দুই মাসব্যাপী মাস্ক, ত্রাণ, ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণসহ সম্পূর্ণ কক্সবাজার জেলায় বিনামূল্যে রোগীদের রক্ত সরবরাহ করে যাচ্ছে। আগামী দিনে সফলতার জন্য সংশ্লিষ্টরা কক্সবাজার জেলা বাসীর কাছে দোয়া চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category