• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:২১ পূর্বাহ্ন

কুতুবদিয়া পোস্টম্যানের স্ত্রী লিভার ক্যান্সারে আক্রান্ত, সাহায্য কামনা

শাহেদুল ইসলাম মনির, কুতুবদিয়া: / ৭৯ Time View
Update : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২

আল্লাহ অকালে আমার মৃত্যু দিও না। ছেলে মেয়েকে মানুষ করতে বাঁচতে চাই। ৪ সন্তানের জননী লিভার ক্যান্সারে আক্রান্ত গৃহবধূ সাবিনা ইয়াসমিন প্রতিবেদকের কাছে এই আকুতি জানান।

তিনি কুতুবদিয়া উপজেলার ডাকঘরের পোস্টম্যান এবং শীলখালী বাজার ৪নং ওয়ার্ডের পেকুয়া উপজেলার বাসিন্দা ছাবের আহমেদ হেলালীর স্ত্রী। তিনি মরণ ব্যাধি লিভার ক্যান্সারের সাথে ১ বছর ধরে লড়াই করছেন। অসহায় পরিবারটি আর্থিক সংকটের কারণে এই ভয়াবহ রোগের চিকিৎসার খরচ বহন করতে পারছেন না। এ কারণে তিনি বাঁচার জন্য সমাজের বিত্তবানদের কাছে সহযোগিতা চান।

এ বিষয়ে স্বামী ছাবের আহমেদ হেলালী বলেন, ঢাকা সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে সাবিনা ইয়াসমিন এই রোগ ধরা পড়ে। দীর্ঘ ১ বছর ধরে লিভার ক্যান্সারের সাথে লড়াই করে আসছে সাবিনা ইয়াসমিন। বেশ কিছুদিন ওই হাসপাতালে তার চিকিৎসা করা হয়। কিন্তু আর্থিক সংকটে তার এই রোগের চিকিৎসা করতে এখন হিমশিম খাচ্ছি। আর্থিক সংকটের কারণে একপর্যায়ে তার চিকিৎসা বন্ধ হয়ে যায়। এ রোগ যন্ত্রনায় সাবিনা ইয়াসমিন এখন অসহ্যর সাথে জীবন যাপন করছেন।এমন রোগের চিকিৎসা ব্যায়বহুল হওয়ায় হতাশাগ্রস্থ হয়ে পড়েছি।

চরম কষ্টের মধ্যেও তাকে এ পর্যন্ত ৩টি ক্যামো দেয়া হয়েছে এবং আরো ৮/৯টি ক্যামো দিতে হবে। প্রতিটা ক্যামো সাবিনা ইয়াসমিন শরীরে প্রয়োগে ১৫/১৬ হাজার টাকা ব্যায় হয়ে থাকে। এজন্য সামজের বিত্তবানদের কাছে আর্থিক সহযোগিতার কামনা করছি।

তিনি সমাজ তথা দেশের দানশীল ব্যাক্তিদের (০১৮২১-৪৪৫০২০) নম্বরে যোগাযোগ করার জন্য তিনি অনুরোধ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category