• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন

কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে বছরের প্রথম দিনে বই বিতরণ

শাহেদুল ইসলাম মনির, কুতুবদিয়া: / ১৩৫ Time View
Update : শনিবার, ১ জানুয়ারী, ২০২২

বছরের শুরুতে প্রথম দিন সারাদেশের ন্যায় কক্সবাজারের কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের নতুন বছরের ২০২২ সালের শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হয়েছে।

শনিবার (১লা জানুয়ারি) সকাল ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে আগত অতিথিদের লাল গালিচা সংবর্ধনা দেয় বিদ্যালয় কর্তৃপক্ষ।

অনুষ্ঠিত বই বিতরণে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি তসলিমা চৌধুরীর সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ ইউনুসের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নিবার্হী অফিসার ( ইউএনও) নুরের জামান চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রজব আলী, উপজেলা শিক্ষা অফিসার মোক্তার আহমেদ,অত্র বিদ্যালয়ের অধ্যক্ষ মো. জহিরুল ইসলাম এবং স্কুল ম্যানেজিং কমিটির সদস্যসহ সকল শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক ও সকল শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এ বিদ্যালয়টির মোট দুই হাজার দুই জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা মন্ত্রণালয়ের নির্ধারিত জাতীয় পাঠ্য পুস্তুকের বই বিতরণ করা হয়। তন্মধ্যে ৬ষ্ঠ ও নবম শ্রেণীর নতুন বই সকল বিষয়ে বিতরণ করতে না পারলেও অন্যান্য শ্রেণীর সকল বিষয়ে বই বিতরণ করা হয়েছে।

উল্লেখ,২০২১ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় ৪৬ জন জিপিএ-৫ নিয়ে প্রথম স্থানে রয়েছে কুতুবদিয়া আর্দশ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ। এ শিক্ষা প্রতিষ্ঠানটি পাসের হার শতকারা ৯৫.৮১ শতাংশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category