• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন

চট্টগ্রামের কুটুমবাড়ি রেস্তোরাঁ এখন কক্সবাজারে

Reporter Name / ৩৭ Time View
Update : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক

বাংলা, চাইনিজ, ইন্ডিয়ান ও থাই খাবারের বিশাল সমাহার নিয়ে কক্সবাজারে যাত্রা শুরু করেছে চট্টগ্রামের ঐতিহ্যবাহী “কুটুমবাড়ি রেস্তোরাঁ।

বুধবার সকাল ১১ টায় কক্সবাজার হোটেল মোটেল জোনের সুগন্ধা পয়েন্টে এর উদ্বোধন করেন চট্টগ্রাম ওমরগণি এমইএস কলেজ ছাত্র সংসদের ভিপি ও কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরী।

এ সময় কুটুমবাড়ি রেস্তোরাঁ’র চেয়ারম্যান আশরাফুল আহসান রাকিব, গোলাম দস্তগীর চৌধুরী, মোহাম্মদ মাইনুল ইসলাম রানা, আনোয়ার হোসেন ও রওশন জামাল ছিদ্দিকী মাহি উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান আশরাফুল আহসান রাকিব বলেন, কুটুমবাড়ি রেস্তোরাঁ দীর্ঘদিন ধরে সুনামের ব্যবসা করে আসছে। দেশি বিদেশি সব ধরনের সুস্বাদু ও স্বাস্থ্যকর খাবার উপভোগের সুযোগ রয়েছে আমাদের রেস্তোরাঁয়।

সুনামের সাথে ব্যবসার সুফল হিসেবে আমরা ভোজনরসিক মানুষের মন জয় করে কক্সবাজার শাখার যাত্রা শুরু করেছি। পাশাপাশি দেশ বিদেশের প্রত্যন্ত অঞ্চল থেকে আগত পর্যটকদের মানসম্মত খাবার উপহার দিতে আমরা অঙ্গীকারবদ্ধ।

কুটুমবাড়ি রেস্তোরাঁয় প্রতিদিন থাকছে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানীর আয়োজন।

সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত এ রেস্তোরাঁয় মুখরোচক খাবারের পাশাপাশি বিয়ে, আকদ, বৌ-ভাত, জন্মদিন, মেরিজ ডে, কনফারেন্স পার্টিসহ বিভিন্ন অনুষ্ঠানে জন্য পার্টি হলের সু ব্যবস্থা রয়েছে।

এছাড়াও দিনরাত ২৪ ঘণ্টা খোলা থাকবে এই রেস্তোরাঁ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category