• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১২:০০ অপরাহ্ন

বিশালবহর নিয়ে প্রচারণায় চুনতি ৯নং ওয়ার্ডের ফুটবল মার্কার মেম্বার প্রার্থী জানে আলম

Reporter Name / ৮১ Time View
Update : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়াঃ

প্রচার-প্রচারণায় এগিয়ে রয়েছেন চুনতি ৯নং ওয়ার্ডের ফুটবল মার্কার মেম্বার প্রার্থী সমাজসেবক ও রাজনীতিবিদ জানে আলম জানু। পুরো নির্বাচনী এলাকায় বিশাল বহর নিয়ে প্রচারণা চালাচ্ছেন তিনি। গত ৭ ডিসেম্বর নির্বাচনী প্রতীক পাওয়ার পর থেকে তিনি চুনতি ৯নং ওয়ার্ডের প্রত্যন্ত অঞ্চলে কর্মী সমর্থকদের সাথে নিয়ে ফুটবল মার্কার প্রচারণা চালাচ্ছেন ।

আগামী ২৬ ডিসেম্বর লোহাগাড়ার চুনতিসহ ৬ ইউনিয়নের নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে ঘিরে চুনতি ৯নং ওয়ার্ডের প্রত্যেক পাড়া মহল্লা ও চায়ের দোকানে চলছে নির্বাচনী আলোচনা। যেখানে যোগ্যপ্রার্থী হিসেবে জানে আলম জানু মেম্বারের নাম সবার মুখে মুখে শুনা যাচ্ছে। গত নির্বাচনে মেম্বার নির্বাচিত হওয়ার পর থেকে সমাজসেবা ও অন্যায়ের কাছে হার না মানায় এলাকায় বেশ জনপ্রিয়তা ও প্রশংসা কুঁড়িয়েছেন তিনি ।

২২ ডিসেম্বর বিকেলে এলাকায় গিয়ে দেখা যায় বিশাল বহরের কর্মী সমর্থক ও গাড়ীবহর নিয়ে মেম্বার প্রার্থী জানে আলম জানু নির্বাচনী এলাকার প্রত্যেক পাড়া মহল্লায় গণসংযোগ চালাচ্ছেন। এতে সাধারণ মানুষের ব্যাপক সাড়াও পাচ্ছেন । তিনি যেখানেই যাচ্ছেন নিজ থেকে এগিয়ে আসছেন এলাকার সাধারণ মানুষ। এভাবেই মানুষের ভালবাসায় সিক্ত হচ্ছেন তিনি।

স্থানীয় মোহাম্মদ আলী জানান, জানে আলম ভাই একজন সৎ,নীতিবান ও সমাজসেবক। এলাকার মানুষের কাছে তাঁর গ্রহণযোগ্যতা রয়েছে। তিনি সবসময় এলাকার মানুষের বিপদে-আপদে এগিয়ে আসেন। সুখে-দুখে তিনি সবসময় এলাকাবাসীর পাশে থেকে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন। আমরা আগামী ২৬ ডিসেম্বর ফুটবল মার্কায় ভোট দিয়ে জানে আলম ভাইকে মেম্বার নির্বাচিত করব ইনশাআল্লাহ ।

একান্ত আলাপে মেম্বার প্রার্থী জানে আলম জানু বলেন আমি দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। আমার প্রাণপ্রিয় এলাকাবাসীর সমর্থন নিয়ে আমি গত বারও মেম্বার প্রার্থী হয়েছিলাম এবং আমার এলাকাবাসীর সহযোগিতায় বিপুল ভোটে জয়লাভ করেছিলাম । এবারও আমি এলাকাবাসীর সম্মতি নিয়ে মেম্বার প্রার্থী হয়েছি। এলাকার মুরব্বিদের দোয়া ও সকলের সহযোগীতা এবং আন্তরিকতায় আমি প্রচারণায় ব্যাপক সাড়া পাচ্ছি। তিনি আরো বলেন সবসময় এলেকার অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে বিপদে আপদে থাকার চেষ্টা করেছি। প্রতীক পাওয়ার পর থেকে এলাকার মুরব্বি ও কর্মী-সমর্থকদের সাথে নিয়ে নির্বাচনী এলাকার প্রত্যন্ত অঞ্চলে প্রচারণা চালাচ্ছি। এতে ভোটারদের ব্যাপক সাড়াও পাচ্ছি। আশা করছি আগামী ২৬ ডিসেম্বর চুনতি ৯নং ওয়ার্ডের জনগণ তাদের মূল্যবান রায় ফুটবল মার্কায় ভোট দিয়ে আমাকে মেম্বার নির্বাচিত করবেন। নির্বাচিত হলে চুনতি ৯নং ওয়ার্ডকে ঘুষ,দূর্নীতি ও সন্ত্রাসমুক্ত করে এলাকার অসমাপ্ত কাজ সমাপ্ত করে একটি মডেল ওয়ার্ড গড়ে তুলব। তিনি চুনতি ৯ নং ওয়ার্ডের সর্বস্থরের মানুষের দোয়া, ভালবাসা, সহযোগীতা ও ফুটবল মার্কায় ভোট চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category