• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ন

প্রচার-প্রচারণা ও জনপ্রিয়তায় শীর্ষে চুনতির ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের প্রার্থী মোতাহেরা বেগম

Reporter Name / ১৪৫ Time View
Update : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়াঃ

প্রচার-প্রচারণা ও জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন চুনতি ইউপির ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী মোতাহেরা বেগম। তার নির্বাচনী প্রতীক বক। গত ৭ ডিসেম্বর নির্বাচনী প্রতীক পাওয়ার পর থেকে তিনি চুনতির ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের প্রত্যন্ত অঞ্চলে কর্মী সমর্থকদের সাথে নিয়ে বক মার্কার প্রচারণা চালাচ্ছেন ।

আগামী ২৬ ডিসেম্বর লোহাগাড়ার চুনতিসহ ৬ ইউনিয়নের নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে ঘিরে চুনতি ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের প্রত্যেক পাড়া মহল্লা ও চায়ের দোকানে চলছে নির্বাচনী আলোচনা। যেখানে যোগ্যপ্রার্থী হিসেবে মোতাহেরা বেগমের নাম সবার মুখে মুখে শুনা যাচ্ছে। জনপ্রতিনিধি না হয়েও তিনি দীর্ঘদিন ধরে সমাজসেবায় নিয়োজিত থাকায় এলাকায় বেশ জনপ্রিয়তা ও প্রশংসা কুঁড়িয়েছেন।

২২ ডিসেম্বর সকালে এলাকায় গিয়ে দেখা যায় বিশাল বহরের কর্মী সমর্থক ও গাড়ীবহর নিয়ে মেম্বার প্রার্থী মোতাহেরা বেগম নির্বাচনী এলাকার কিল্লাখোলা, ফারাঙ্গা, পানত্রিশা, মাঝিপাড়া, পাটিয়ালপাড়া ও সাতগড় মৌলভীবাজারসহ প্রত্যেক পাড়া মহল্লায় গণসংযোগ চালাচ্ছেন। এতে সাধারণ মানুষের ব্যাপক সাড়াও পাচ্ছেন ।

তিনি যেখানেই যাচ্ছেন নিজ থেকে এগিয়ে আসছেন এলাকার সাধারণ মানুষ। এভাবেই মানুষের ভালবাসায় সিক্ত হচ্ছেন তিনি। স্থানীয় সাধারণ ভোটাররা জানান মোতাহেরা বেগম একজন সৎ, নীতিবান ও সমাজসেবক। এলাকার মানুষের কাছে তাঁর গ্রহণযোগ্যতা রয়েছে। তিনি সবসময় এলাকার মানুষের বিপদে-আপদে এগিয়ে আসেন। সুখে-দুখে তিনি সবসময় এলাকাবাসীর পাশে থেকে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন। আমরা আগামী ২৬ ডিসেম্বর বক মার্কায় ভোট দিয়ে মোতাহেরা বেগমকে নির্বাচিত করব ।

একান্ত আলাপে মেম্বার প্রার্থী মোতাহেরা বেগম বলেন আমি দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। আমার প্রাণপ্রিয় এলাকাবাসীর সমর্থন নিয়ে আমি মেম্বার প্রার্থী হয়েছি। এলাকার মুরব্বিদের দোয়া ও সকলের সহযোগীতা এবং আন্তরিকতায় আমি প্রচারণায় ব্যাপক সাড়া পাচ্ছি। জনপ্রতিনিধি না হয়েও আমি সুখে-দুঃখে এলাকাবাসীর পাশে থাকার চেষ্টা করেছি এবং স্থানীয় চেয়ারম্যান ও উপজেলা সমাজসেবা অফিসের মাধ্যমে আমার এলাকার প্রায় ৪০/৫০ জনকে বয়স্কভাতা,বিধবাভাতা ও পঙ্গুত্বভাতাসহ বিভিন্ন সরকারী সুযোগ সুবিধা এনে দিয়েছি। তিনি আরো বলেন সবসময় এলেকার অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে বিপদে আপদে থাকার চেষ্টা করেছি। প্রতীক পাওয়ার পর থেকে এলাকার মুরব্বি ও যুবকদের সাথে নিয়ে নির্বাচনী এলাকার প্রত্যন্ত অঞ্চলে প্রচারণা চালাচ্ছি। এতে ভোটারদের ব্যাপক সাড়াও পাচ্ছি। আশা করছি আগামী ২৬ ডিসেম্বর চুনতি ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের আমার প্রাণপ্রিয় এলাকাবাসী তাদের মূল্যবান রায় বক মার্কায় ভোট দিয়ে আমাকে মেম্বার নির্বাচিত করবেন। নির্বাচিত হলে চুনতি ৭,৮ ও ৯ নং ওয়ার্ডকে ঘুষ,দূর্নীতি,মাদক ও সন্ত্রাসমুক্ত করে সুন্দর সমাজ বিনির্মানে কাজ করব । তিনি চুনতি ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সর্বস্থরের মানুষের দোয়া, ভালবাসা, সহযোগীতা ও বক মার্কায় ভোট চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category