• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৩০ পূর্বাহ্ন

পুটিবিলায় ৬নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী আবদুল মন্নানের সমর্থনে পথসভা অনুষ্ঠিত

Reporter Name / ১৩৯ Time View
Update : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক:

লোহাগাড়ার পুটিবিলা ৬নং ওয়ার্ডের ইউপি মেম্বার প্রার্থী আব্দুল মন্নানের মোরগ মার্কা প্রতীকের সমর্থনে পথসভা অনুষ্ঠিত হয়েছে। পথসভাটি জনসমুদ্রে রূপ দিয়েছে।

বুধবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় পহরচাঁন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে এ পথসভা অনুষ্ঠিত হয়।

উক্ত পথসভায় সমাজসেবক আব্দুস সালামের সভাপতিত্ব বক্তব্য রাখেন, মেম্বার প্রার্থী আবদুল মন্নান।

তিনি বলেন, আমি ৬নং ওয়ার্ড এলাকার পাহরচাঁদা, বড়ুয়া পাড়া ও আশ্রয়ন প্রকল্প গ্রামের মানুষের সেবক হতে চাই। পূর্ব পাড়া, পশ্চিম পাড়া, দক্ষিণ পাড়া ও উত্তর পাড়া কোন ভদাবেদ নাই। আপনার দলমত নির্বিশেষে আগামী ২৬ ডিসেম্বর মোরগ মার্কায় ভোট দিয়ে সেবা করার সুযোগ দিন। আপনি আপনাদের কাছ থেকে একটি ভোট ভিক্ষা চাই। ভোট দিয়ে নির্বাচিত করে দেখুন আগামী ৫ বছর আপনাদের সেবক হিসেবে পাশে থেকে সমান চোখে সরকারি নানা বরাদ্দ সমবন্টন করব। এটি স্থানীয় সরকার নির্বাচন, এখানে কারচুপি করার কোন সুযোগ নেই। ভোটের মাধ্যমে পরাজিত হলে মেনে নিব।

হাফেজ মো. দেলোয়ার হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, পহরচাঁন্দা এলাকার উজ্জল নক্ষত্র আগামী দিনের আশার প্রদীপ এ্যাডভোকেট মো. বেলাল উদ্দিন চৌধুরী, পহরচাঁন্দা মোহাম্মদীয়া মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ছালে আহমেদ, শালবন বৌদ্ধ বিহারের প্রতিষ্ঠাতা সভাপতি অরুন বড়ুয়া, ব্যবসায়ী মনি সওদাগর, মাওলানা মোহাম্মদ জকরিয়া, মোঃ হাসান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যতীন্দ্র বড়ুয়া, মাওলানা মোহাম্মদ হোছাইন, সজল বড়ুয়া, মোজাফফর সওদাগর, অরুণ বড়ুয়া, ইদ্রিস মেম্বার, লোকমান হাকিম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category