• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:২৬ পূর্বাহ্ন

মহান বিজয় দিবস উপলক্ষে উজানটিয়া ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা

Reporter Name / ৭৩ Time View
Update : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

পেকুয়া প্রতিনিধি:

স্বাধীনতার ৫০ বছর সুবর্ণ জয়ন্তী ও ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের আয়োজন উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ পেকুয়া উপজেলা শাখার আওতাধীন উজানটিয়া ইউনিয়ন শাখার উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ ডিসেম্বর) ইউপির মধ্যম উজানটিয়া ভেলুয়ার পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

আওয়ামীলীগ নেতা নুরুল ইসলামের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আলী আকবর।

উপজেলা যুবলীগের সহ-সভাপতি জিয়াবুল হক জিকুর সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাইফুউদ্দিন খালেদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান, প্রবীণ আওয়ামীলীগ নেতা নাছির উদ্দিন, উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক শাহাদাত হোছাইন ও উপজেলা যুবলীগের যুগ্ন-সম্পাদক সাংবাদিক জালাল উদ্দিন।

আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ নেতা আবুল হাসেম টুনু, ৭ নং ওয়ার্ড় আওয়ামীলীগের সাধারন সম্পাদক আহসান হাবিব, উপজেলা যুবলীগ নেতা তারেকুল ইসলাম,উপজেলা তাঁতীলীগের সহ-সভাপতি কাইয়ুম রেজা, ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক হারুন সোলতান,কৃষকলীগের সহ-সভাপতি মিজানুর রহমান মিনু ইউনিয়ন সেচ্চাসেবকলীগের সহ-সভাপতি মোহাম্মদ মুসা, ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক রিয়াদ চৌধুরী, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সম্পাদক শাহাদত হোছেন সোহান শহিদুল্লাহ।

উপজেলা আ’লীগের নেতারা তাদের বক্তব্যে বলেন, আমরা শুনেছি বর্ধিত সভায় আসতে দলীয় নেতাকর্মীদের বাধা দেয়া হয়েছে। আর যারা ওয়ার্ড ও ইউনিয়ন আ’লীগের দলীয় নেতারা দলীয় সিদ্ধান্ত অমান্য করে বর্ধিত সভায় উপস্থিত হয়নি তাদের ব্যাপারে ব্যবস্থা নেয়ার জন্য উপজেলা আ’লীগ এর কার্যকরী বৈঠকে সুপারিশ করা হবে। নৌকার বিরোধিতা করে যারা নৌকা ডুবিয়েছে তাদের ব্যাপারে জেলা আ’লীগের পক্ষ থেকে ইতোমধ্যে ব্যবস্থা নেয়া হয়েছে। নৌকার বিরোধী হয়ে ভোটের নির্বাচনে অংশ নিয়ে তোফাজ্জল বহিষ্কার হলেও তার পক্ষ হয়ে আ’লীগ নেতা পরিচয় দিয়ে নাসির উদ্দিন ইউনিয়ন আ’লীগকে বিভ্রান্ত করতে ফেসবুকে মিথ্যাভাবে প্রচারণা চালাচ্ছে। সেই ব্যাপারে সতর্ক থাকতে হবে।

এসময় তৃণমূলের নেতারা তাদের বক্তব্যে বলেন, বর্ধিত সভায় উপস্থিত না হতে আমাদেরকে বিভিন্ন মাধ্যমে বাধা প্রদান করেছে। তারা নাকি আ’লীগ করে অথচ নৌকার বিরোধীতা করে প্রকাশ্যে। আমরা জেলা আ’লীগের সিদ্ধান্ত মেনে রাজনীতি করে যাবো।

পরে বক্তারা প্রয়াত আওয়ামীলীগ নেতা বোরহান উদ্দিন চৌধুরী,সাবের আহম্মদ,ছৈয়দ আহম্মদ,আবুল হোছাইন ও আব্দুল মোনাফের আত্মার মাগফেতার কামনা করে শোক প্রস্তাব করে ১ মিনিট নিরবতা পালন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category