• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ন

পদুয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের জনপ্রিয়তার শীর্ষে!

Reporter Name / ১৬৯ Time View
Update : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া:

লোহাগাড়ার পদুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. জসিম উদ্দিনের জনপ্রিয়তা আকাশ চুম্বি। চশমা প্রতীকের প্রচারণায় মানুষের দ্বারে দ্বারে তিনি ও তার নেতাকর্মীরা।

গত ৭ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পরদিন থেকে নির্বাচনী প্রচারণার পোস্টার, লিপলেট ও ব্যানার পদুয়ার প্রত্যন্ত অঞ্চলের অলিতে গলিতে দৃশ্যমান। এদিকে, শিক্ষিক, ন্যায় পরায়ন ও আদর্শবান। ব্যক্তিকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেখে সাধারণ ভোটারদের মাঝেও বিরাজ করছে আনন্দের হাওয়া।

একান্ত আলাপকালে চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন বলেন, চশমা মার্কা আমার প্রতীক। পদুয়া ইউনিয়নের সর্বস্থরের মানুষের ভাগ্য পরিবর্তনে চশমা ম্র্কায় ভোট দিয়ে এটিই একমাত্র সুযোগ। ২০১৬ সনের নির্বাচনে বিএনপি তথা ২০ দলীয় জোট থেকে ধানের শীষ প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী হয়ে ৪হারা ১৫০ ভোট পেয়ে অল্প ভোটের ব্যবধানে হেরেছিলাম। ভোটে হারলেও এলাকা থেকে বিন্দু মাত্র বিচ্ছিন্ন হয়নি। দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। প্রাণপ্রিয় এলাকাবাসীর অনুরোধে আবারো নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে মাঠে নেমেছি। প্রতীক পাওয়ার পর থেকে এলাকার মুরব্বি ও যুবকদের সাথে নিয়ে নির্বাচনী এলাকার প্রত্যন্ত অঞ্চলে প্রচারণা চালাচ্ছি। এতে ভোটারদের ব্যাপক আগ্রহ ও সাড়াও পাচ্ছি। পদুয়ার জনগণ আমাকে গতবারও মূল্যায়ন করেছে। আশা করছি আগামী ২৬ ডিসেম্বর পদুয়ার জনগণ আবারও তাদের মূল্যবান রায় চশমা মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন। নির্বাচিত হলে পদুয়াকে ঘুষ, দূর্নীতি,মাদক ও সন্ত্রাসমুক্ত করে সুন্দর সমাজ বিনির্মানে কাজ করব । তিনি পদুয়া ইউনিয়নের সর্বস্থরের মানুষের দোয়া, ভালবাসা, সহযোগীতা ও চশমা মার্কায় ভোট চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category