• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৪১ পূর্বাহ্ন

আইনগত জটিলতা কাটিয়ে বীরের বেশে চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিন

Reporter Name / ১৪৬ Time View
Update : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া:

আসন্ন লোহাগাড়ার পদুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. জহির উদ্দিনের মনোনয়ন মহামান্য হাইকোর্টের আদেশের বৈধতায় প্রার্থীতা ফিরে পেয়ে আইনগত জটিলতা শেষে বীরের বেশে মো. জসিম উদ্দিন।

গত ৫ ডিসেম্বর চেয়ারম্যান পদে তার প্রার্থীতা বাতিল করেছিল চট্টগ্রাম জেলা নির্বাচন অফিস। পরবর্তীতে চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা ৮ ডিসেম্বর বৈধ ঘোষণা করেন মহামান্য হাইকোর্ট।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকালে হাইকোর্টের প্রার্থীতা বৈধতার আদেশ পত্রের একটি কপি লোহাগাড়া নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের রিটার্ণিং অফিসার মো. সাদ্দাম হোসেন রোমান খাঁনের বরাবরে হস্তান্তর করেন।

লোহাগাড়া নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের রিটার্ণিং অফিসার মো. সাদ্দাম হোসেন রোমান খাঁন বলেন, চেয়ারম্যান প্রার্থী জহির নিজে এসে হাইকোর্টে মনোনয়ন বৈধ করার একটা কপি দিয়েছেন। তবে জেলা নির্বাচন অফিস থেকে চিঠি পেলে প্রতীক বরাদ্দ পাবেন তিনি। তিনি আরোো বলেন, আমরা অফিসিয়াল ভাবে এখনো কোন প্রকার বৈধ কাগজপত্র পাইনি।

আইনগত জটিলতা কাটিয়ে তিনি চেয়ারম্যান পদে প্রার্থীতা ফিরে পাওয়ার পর ৯ ডিসেম্বর সকালে পদুয়ায় বীরের বেশে আগমন করলে তাকে পদুয়ার সর্বস্তরের জনগণ বরণ করে নেন। পদুয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এক সমাবেশে বক্তব্যে রাখেন পদুয়া ইউপির চেয়ারম্যান মু. জহির উদ্দিন।

তিনি বক্তব্যে বলেছেন, আমি পদুয়ার মানুষের ৫টি বছর সেবা করেছি। পদুয়ার অপামর জনসাধারণ আমার প্রাণ, তারাই আমার শক্তি। আমি পদুয়াবাসীকে নিয়ে সবসময় স্বপ্ন দেখি। একটি মহল গভীর ষড়ষন্ত্র করে আমার প্রার্থীতা বাতিল করতে উঠে পড়ে লেগেছিল। মহান আল্লাহর অশেষ রহমতে পদুয়াবাসীর দোয়া ও ভালবাসায় আপনাদের মাঝে আবারও ফিরে এসেছি। মহামান্য হাইকোর্ট আমার প্রার্থীতা বৈধ ঘোষণা করেছেন। আপনার দোয়া, ভালবাসা নিয়ে এই পদুয়ার মানুষের সেবক হতে আমার পাশে থেকে সহযোগীতা কামনা করছি। আপনারা যেভাবে আমাকে ভালবাসা দেখিয়েছেন, পদুয়াবাসীর কাছে চিরঋণী ও কৃতজ্ঞ। এসময় পদুয়ায় সাধারণ মানুষের ঢল নেমে এসেছে।

এসময় পদুয়ার হাজার হাজার যুবক ও পদুয়ার সর্বস্তরের জনসাধারণ আনন্দ র‍্যালীতে অংশগ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category