• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:০২ পূর্বাহ্ন

বাংলাদেশ সরকারী কর্মচারী কল্যাণ ফেডারেশন কক্সবাজার জেলা কমিটি গঠিত

Reporter Name / ১১৪ Time View
Update : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ সরকারী কর্মচারী ক্যাল্যাণ ফেডারেশন কক্সবাজার জেলা কমিটি গঠিত হয়েছে।
৫৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির প্রধান উপদেষ্টা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান।

এছাড়া উপদেষ্টা কমিটির সদস্য হিসেবে রয়েছেন- বিসিক কক্সবাজারের সম্প্রসারণ কর্মকর্তা মো: মনজুর আলম, জেলা সদর হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মোরশেদ আলম, সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল রহিম, সরকারী কর্মচারী সমন্বয় পরিষদ কক্সবাজার জেলা সভাপতি মো: খোরশেদ আলম এবং কক্সবাজার সরকারি মহিলা কলেজের প্রধান সহকারী কায়সার আহমদ।

কমিটিতে বিসিক কক্সবাজারের পরিদর্শক মো: ইদ্রিস আলী সভাপতি, জেলা প্রশাসনের ষাটলিপিকার মো: আবুল মনজুর কার্যকরী সভাপতি এবং সড়ক ও জনপথ বিভাগের সহকারী ফেরি চালক মো: আতাউর রহমানকে সাধারণ সম্পাদক ও বিআইডাব্লিউটিএ এর অফিস সহকারী মো: আনোয়ারুল কামালকে অতিরিক্ত সাধারণ সম্পাদক করা হয়েছে।

৭ জন সহসভাপতির মধ্যে রয়েছেন- সড়ক ও জনপথ বিভাগের সার্ভেয়ার কেবল চাকমা, গণপুর্ত বিভাগের মো: ছানাউল্লাহ, বিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো: সোলাইমান, কক্সবাজার
আবহাওয়া অধিদপ্তরের বাবু কমল কান্তি পাল, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অফিস সহকারী সাইফুল ইসলাম সুমন, জেলা নির্বাচন অফিসের মো: মোজাফফর আহমদ এবং জেলা প্রশাসনের গাড়ি চালক মো: আজাদ হোসেন।
যুগ্মসাধারণ সম্পাদক করা হয়েছে ৪ জন। তারা হলেন- পানি উন্নয়ন বোর্ডের অফিস সহকারী আহম্দ হোসেন, জেলা প্রশাসনের গাড়ি চালক মো: নুর উদ্দিন, মৎস্য অধিদপ্তরের অফিস সহায়ক মো: মাহমুদুল হক এবং জেলা ও দায়রা জজ আদালতের হেমায়েত উল্লাহ।
চারজন সহ সাধারণ সম্পাদক হলেন- বাংলাদেশ সিসিপি টিম লিডার হেলাল উদ্দিন, কক্সবাজার পৌরসভার পাম্প চালক মো: আবদুল রশিদ, কক্সবাজার সরকারি কলেজের অফিস সহকারী নেজাম উদ্দিন এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের গাড়ি চালক মো: জসিম উদ্দিন। সড়ক ও জনপথ বিভাগের নাছির উদ্দিন অর্থ সম্পাদক।
৪ জন সাংগঠনিক সম্পাদকের মধ্যে রয়েছেন- বাংলাদেশ ডাক বিভাগের পোষ্টাল অপারেটর মো:মনির উদ্দিন, বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর মিনহাজুল হক, কক্সবাজার লাইট হাউজের প্রধান সহকারী কে এম মাহবুবুল আলম এবং জেলা প্রশাসনের প্রচার সার্ভার মো: আবু তছলিম। ৪জন সহ সাংগঠনিক সম্পাদক হলে- বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অফিস সহকারী নুরুল হক, গণপুর্ত বিভাগের অফিস সহায়ক মো: কাদের, মৎস অধিদপ্তরের স্পীডবোট চালক আবদুর ছাত্তার ও সওজ এর গাড়িচালক নাছর উদ্দিন বাবুল, দপ্তর সম্পাদক ডাক বিভাগের পোষ্টাল অপারেটর মিহির কান্তি বিশ্বাস, সহ দপ্তর সম্পাদক পরিসংখ্যান ব্যুরোর রহমত উল্লাহ, প্রচার সম্পাদক মৎস অধিদপ্তরের স্পীডবোট চালক হাবিবুর রহমান, সহ প্রচার সম্পাদক গণপুর্ত বিভাগের সনজয় পাল, সমাজ কল্যান সম্পাদক কক্সবাজার সরকারি কলেজের মো: দিদারুল ইসলাম, ধর্ম সম্পাদক জেলা ও দায়রা জজ আদালতের হাফেজ মো: আবু তাহের, ক্রিয়া ও সংস্কৃতিক সম্পাদক বিমান বন্দরের মিলন মিয়া। মাহিলা বিষয়কসম্পাদক করা হয় ৪জনকে। তারা হলেন- প্রাথমিক শিক্ষা অফিসের শাহানা বেগম, মা ও শিশু কল্যান কেন্দ্রের মালেকা খাতুন, পরিবার পরিকল্পনা অফিসের মালেকা ও ঈদগড় প্রা: ‍বিদ্যালয়ের শিক্ষক জয়নব সুলতানা।

স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক পরিবার ও পরিকল্পনা অফিসের আবসার উদ্দিন, শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক পরিসংখ্যান ব্যুরোর লিটন পাল, তথ্য ও প্রযুক্তি বিষযক সম্পাদক গণপুর্ত বিভাগের আবদুল আওয়াল জুয়েল, আইন বিষয়ক সম্পাদক জেলা রেজিষ্টার অফিসের বাবলা পাল।

কমিটির নির্বাহী সদস্য ১০জন। তারা হলেন- বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের আবু তাহের, জনতা ব্যাংকের আবদুল করিম, লোকমান, পুবালী ব্যাংকের মিলন কুমার নাথ, জেলা ও দায়রা জজ আদালতের আজিজুর রহমান, মৎস অফিসের মো: রাজ্জাক, কৃষি সম্প্রসারণ অফিসের মো: কামাল, বিআইডাব্লউটিএর বাবুল দে, মো: সাইফুল ইসলাম এবং জেলা ও দায়রা জজ আদালতের তোতা মিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category