• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:০৯ পূর্বাহ্ন

রানার্স এসোসিয়েট’র অভিষেক ও শপথ অনুষ্ঠান সম্পন্ন

Reporter Name / ৬৬ Time View
Update : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক:

রানার্স এসোসিয়েট এর ত্রি-বার্ষিক নির্বাচন ২০২২-২৪ অভিষেক ও শপথ পাঠ, নবনির্বাচিত সদস্যদের পরিচিতি, সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ৭ টায় চট্টগ্রাম নগরীর হালিশহরস্থ কোয়াটার টাউন রেস্টুরেন্টে এ অভিষেক ও শপত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রানার্স এসোসিয়েট’র নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার কেএস আব্বাসি’র সভাপতিত্বে নির্বাচন কমিশনার জাহেদ আজগর চৌধুরী আরমানের সঞ্চালনায় অনুষ্ঠিত অভিষেক ও শপথ পাঠ  অনুষ্ঠানে বক্তব্য রাখেন রানার্সে উপদেষ্টা ট্যাক্স  ডিপুটি কমিশনার হারুনুর রশিদ পিন্টু,  নির্বাচন কমিশনের সদস্য সচিব মোঃ শহিদুল আলম বকুল।

প্রধান নির্বাচন কমিশনার কেএস আব্বাসি নতুন কমিটির সদস্যদের উপস্থিত সুধীজনের সঙ্গে পরিচয় করিয়ে দেন ও তাঁদের শপথ বাক্য পাঠ করান এবং সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে নবনির্বাচিত কমিটি হস্তান্তর করেন।

সংগঠনের নবনির্বাচিত সভাপতি মুঈনুল কাদের নাবিল, সিনিয়র সহ সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সহ সভাপতি মহাম্মদ ইউনুস, সাধারণ সম্পাদক ইকবাল কায়সার, যুগ্ম সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ, সহ সাধারণ সম্পাদক আবদুল মান্নান মোল্লা, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন তপন, অর্থ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ কবির,প্রচার সম্পাদক মোঃ ইউনুছ আলো,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ জাকির হোসাইন, ক্রীড়া ও স্বাস্থ্য সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন,সমাজ কল্যাণ সম্পাদক মোঃ আবু কায়েস, কার্য নির্বাহী সদস্য এ.বি.এম জুলফিকার আলী ভুট্টো,কার্য নির্বাহী সদস্য লোকমান উদ্দিন, মোঃ নুরুল ইসলাম,মোঃ জাহিদুল ইসলাম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সভাপতি মঈনুল কাদের নাবিল হারুনর-রশিদ পিন্টু প্রমুখ । অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত ও রানার্সে বীর মুক্তিযোদ্ধা আনিস কে ফুল দিয়ে বরণ করেন। নির্বাচন কমিশনার’র সমাপনী বক্তব্যর মধ্যে দিয়ে অভিষেক অনুষ্ঠান শেষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category