• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৫১ পূর্বাহ্ন

পেকুয়ায় স্বামীর মামলায় স্ত্রী গ্রেপ্তার

Reporter Name / ৪২১ Time View
Update : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

নাজিম উদ্দিন, পেকুয়া:

কক্সবাজারের পেকুয়ায় স্বামী করা মামলায় শারমিন আক্তারের (২১) নামের এক গৃহবধুকে গ্রেপ্তার করেছে পেকুয়া থানা পুলিশ।

গত ৩ ডিসেম্বর রাত ৭টায় পেকুয়া টইটং ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শনিবার (৪ ডিসেম্বর) সকালে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান পুলিশ।

জানাগেছে, টইটং ইউনিয়নের ছনখোলার জুম এলাকার আব্দুস ছবুরের ছেলে আব্দুর রহিমের (২৫)  সাথে রাজাখালী ইউনিয়নের বামুলার পাড়া এলাকার হাফেজ আহমদের মেয়ে শারমিন আক্তারের (২১) বিগত ২০১৮ সালের ১৯ আগষ্ট বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের তামিম নামের ১ বছর বয়সের এক শিশু সন্তান রয়েছে।

শারমিনের স্বামী আব্দুর রহিম বলেন, বিয়ের দুই বছর সুখে ছিল সংসার। এরপর স্ত্রী অবাধ্য হয়ে যায়। বাড়িতে নলকুপ বসানোর সময় নলকুপ মিস্ত্রীর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে শারমিন। এক বছরের দুধের শিশুকে ঘুমে রেখে  টাকা, স্বর্নসহ মুল্যবান জিনিস নিয়ে ৮ মাস আগে মিস্ত্রি মো. সোহেলের সাথে পালিয়ে যায় শারমিন। ফিরিয়ে আনতে শত চেষ্টায় ব্যর্থ হয়ে চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করি। যার নং-সিআর-১২২৪/২১। সোহেল পেকুয়া সদর ইউনিয়নের নন্দীরপাড়া এলাকার মো.ভোল্লা প্রকাশ ভোলাইয়ার ছেলে।

পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, একটি সিআর মামলার শারমিন আক্তার নামের এক গৃহবধুর নামে গ্রেপ্তারী পরোয়ানা থাকায় থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category