• শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন
Headline
কক্সবাজারে নবনির্বাচিত ৯ ইউপি চেয়ারম্যানদের শপত অনুষ্ঠিত কউকের উচ্ছেদ অভিযান দেখে স্ট্রোক করলেন গৃহবধূ ঈদগাঁও বাজার ফরাজী পাড়া সড়ক মৃত্যুফাঁদ পুলিশের কথিত সোর্স আনোয়ারের হাতে জিম্মি নিরীহ মানুষ কুতুবদিয়ায় অযত্নে অবহেলায় সিটিজেন পার্ক! কার্গো বহনে অনিয়ম, ইউএসবাংলার চাকুরি হারালেন দুই কর্মকর্তা কক্সবাজার হোটেল মোটেল গেস্ট হাউস মালিক সমিতির সভাপতি কাশেম, সম্পাদক সেলিম বীর মুক্তিযোদ্ধা মাস্টার মমতাজুল ইসলামের দাফন রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন কুতুবদিয়া বড়ঘোপ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচন সম্পন্ন রাঙ্গামাটির চার ইউপি চেয়ারম্যান শপথ গ্রহণ শেষে হত্যা মামলায় গ্রেফতার

শহরের সেবা গ্রামে পেতে নৌকায় ভোট দিন-হারবাং ইউপি’র চেয়ারম্যান প্রার্থী মিরাজ

Reporter Name / ১১৬ Time View
Update : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

এম.মনছুর আলম, চকরিয়া :

আওয়ামী লীগের জনপ্রতিনিধি নির্বাচিত হওয়া মানেই এলাকার উন্নয়ন, অগ্রগতি ও শান্তি। গ্রামে বসে শহরের সেবা এবং তার সুফল পেতে নৌকা প্রতীকে ভোট দিন।
জনগণের জীবনমানের উন্নতির জন্য নৌকা ছাড়া কোন বিকল্প নেই। ইউনিয়নে সরকারের ধারাবাহিকতা উন্নয়ন বজায় রাখতে নৌকাকে বিজয়ী করুন।

বৃহস্পতিবার বিকালে উপজেলার হারবাং ইউনিয়নস্থ হারবাং উচ্চ বিদ্যালয়ে ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় সভায় নির্বাচনী বক্তব্যে উপরোক্ত এসব কথা বলেছেন আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী, হারবাং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশিষ্ঠ শিক্ষানুরাগী ও জনবান্ধব সমাজ সেবক, সাবেক ছাত্রনেতা মেহেরাজ উদ্দিন মিরাজ।

তিনি বক্তব্যে আরও বলেন, হারবাংকে উন্নয়নের মাধ্যমে ঢেলে সাজাতে নৌকা প্রতীকে ভোট দেয়া ছাড়া কোন বিকল্প নেই।
তাই মাননীয় প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থী হিসেবে আমার হাতে নৌকা তুলে দিয়ে জনগণের সেবার জন্য মাঠে পাঠিয়েছে। এ জনপদের মানুষের কাঙ্কিত সেবা নিশ্চিত করাটা হচ্ছে আমার মূল লক্ষ্যে। এছাড়া ইউনিয়নের রাস্তাঘাট, স্কুল, মাদ্রাসা, মসজিদসহ নানা অবকাঠামো উন্নয়ন এবং কাঙ্কিত সেবার মাধ্যমে মানুষের ভাগ্য পরিবর্তন করাটাই হচ্ছে আমার কাজ।
মানুষের নাগরিক সুযোগ-সুবিধা, সুশাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষ্যে এই জনপদের মানুষ নৌকা প্রতীকে তাদের ভোটাধিকার প্রয়োগ করে ভাগ্যোন্নয়ন ঘটাতে চাই। সাধারণ মানুষ অপশাসন থেকে মুক্তি চাই। আগামী ২৬ ডিসেম্বর ভোটারেরা তাদের পচন্দের প্রতীক নৌকায় ব্যালট বিপ্লবের মাধ্যমে জবাব দেবে।

এরই পূর্বে বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত ইউনিয়নের বিভিন্ন পাড়া-মহল্লায় ও অলিগলিতে নৌকা প্রতীকের সমর্থনে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে ভোটারদের কাছে ভোট চেয়ে দিনব্যাপী ব্যাপক গণসংযোগ করেছেন নৌকার প্রার্থী মেহেরাজ উদ্দিন মিরাজ। উক্ত গণসংযোগ কর্মসূচিতে তার অনুগামী অসংখ্য রাজনৈতিক কর্মী-সমর্থকসহ স্থানীয় এলাকার বিভিন্ন মুরব্বি, তরুণ যুবকসহ নানা পর্যায়ের জনসাধারণের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে।

প্রচারণায় ওই এলাকায় নৌকার প্রার্থী হিসেবে মেহেরাজ উদ্দিন মিরাজকে কাছে পেয়ে এলাকার নারী-পুরুষসহ সর্বস্তরের জনসাধারণ স্বতঃস্ফূর্ত ভাবে তাকে সাড়া দেন।
এ সময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী এবং সাধারণ ভোটার সাথে ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category