• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৪৬ পূর্বাহ্ন

লোহাগাড়ায় বাড়ির মালিকের অবহেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রং মেস্ত্রীর মৃত্যু

Reporter Name / ১২৬০ Time View
Update : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া:

লোহাগাড়ায় দ্বিতল ভবনে রঙের কাজ করতে গিয়ে বাগির মালিকের অবহেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. দেলোয়ার হোসেন রনি (২১) নামের এক রং মেস্ত্রী নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

সে উপজেলা আমিরাবাদ মতিউল্লাহ্ মহাজান পাড়া এলাকার জামাল উদ্দিন প্রকাশ জামাল খলিফার ছেলে। এ ঘটনায় আরো একজন আহত হয়েছেন।

বুধবার (১ ডিসেম্বর) দুপুর ১টার সময় লোহাগাড়ার চুনতি টেকার দোকান এলাকায় আজম উল্লাহর ছেলে মো. শফির বাড়িতে এ ঘটনাটি ঘটে।

সরেজমিন পরিদর্শনে জানা যায়, ঘটনারদিন নিহত রণি ও তার সহকারী শফির বাড়িতে রঙের কাজ করছিল। দেওয়াল ঘেষে চলেে গেছে পল্লী বিদ্যুতের ১১ হাজার তার। ১১ হাহাজার ভোল্ডের তার সংলগ্ন দেওয়ালে রঙের কাজ করার সময় বিদ্যুৎম্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান রণি, এতে আহত হন আপরজন। তবে আহত ব্যক্তির পরিচয় জানা যায়।

এ ব্যাপারে বাড়ির মালিক শফির সাথে তার বাড়িতে গিয়ে যোগাযোগ করতে ব্যর্থ হওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এদিকে নিহতের পরিবারে চলছে শোকের মাতম।

লোহাগাড়া পল্লী বিদ্যুৎ জোনার অফিসের ডিজিএম মো. সরওয়ার জাহান বলেন, বিদ্যুৎ আইনে স্পষ্ট লেখা আছে বাড়ি নির্মাণ করতে হলে বৈদ্যুতিক তারের ৪ ফিট দুরত্ব রেখে বাগি নির্মাণ কাজ শুরু করতে হবে। বাড়িতে কাজ করার সময় বৈদ্যুতিক তারে জড়িয়ে মারা যাওয়ার বিষয়টি শুনে ঘটনাস্থলে পরিদর্শন করা হবে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়ার ঘটনা শুনেছি। তবে কোথায় ঘটনা ঘটেছে জানা যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category