• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:২৭ পূর্বাহ্ন

নাইক্ষ্যংছড়ি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান

Reporter Name / ১০৮ Time View
Update : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়িঃ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম সরকারি কলেজের ২০২১ সালের এইচ.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার (২৯ নভেম্বর) বেলা ১১ টায় কলেজের নতুন অডিটোরিয়াম ভবনে অধ্যক্ষ ও আ ম রফিকুল ইসলামের উদ্বোধনের মাধ্যমে এ অনুষ্ঠান শুরু হয়।

নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা ফেরদৌস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোঃ শফিউল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যানেওয়ান চাক,নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংহ্লা ওয়াই মার্মা, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবছার ইমন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবদুস সাত্তার।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ইকবাল, সহকারী অধ্যাপক এমদাদুল্লাহ মোঃ ওসমান, সহকারী অধ্যাপক জসীম উদ্দীন,সিনিয়র প্রভাষক নীলোৎপল বড়ুয়া। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে ছিলেন প্রভাষক মোজাহিদুল ইসলাম, প্রভাষক হাসান আহমদ সোবহানী, মুজিবুর রহমান, মুজিবুল হক, প্রভাষক জাহানারা লাকীসহ বিভিন্ন বিভাগের শিক্ষক,কর্মকর্তা ও কর্মচারী, অভিভাবকবৃন্দ ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

দোয়া ও বিদায় অনুষ্ঠানে কলেজের সরকারি দায়িত্বপ্রাপ্ত সভাপতি ইউএনও সালমা ফেরদৌসকে ক্রেস্ট প্রদান করেন কলেজ কর্তৃপক্ষ। এছাড়াও প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুল দিয়ে বরণ করেন কলেজ পরিবার। অনুুুষ্ঠান শেষে পরীক্ষার্থীদের জন্য বিশেষ মোনাজাতের মাধ্যমে দোয়া কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category