• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:৫০ পূর্বাহ্ন
Headline
নাইক্ষ্যংছড়ি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান লোহাগাড়া প্রিমিয়ার লীগের চতুর্থ খেলায় ১ গোলে মোহামেডানের জয় লোহাগাড়ায় ১ চেয়ারম্যান প্রার্থীসহ ৭ জনের মনোনয়ন বাতিল মগনামার ১ নং ওয়ার্ডে ইউপি সদস্য নির্বাচিত হলেন জনতার নেতা নজরুল ইসলাম জামিনে কারামুক্ত হলেন সাংবাদিক ইমাম খাইর কুতুবদিয়া স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব হেলাল উদ্দিন সাতকানিয়া মহিলা কলেজে বিদায় ও নবীন বরণ  লোহাগাড়া প্রিমিয়ার লীগের দ্বিতীয় খেলায় মোহামেডাম ২, মুক্তিযোদ্ধা ০ পুটিবিলা হযরত শাহ্ জালাল (রহ:) কিন্ডারগার্টেন এন্ড স্কুলে বিদায়, পুরস্কার বিতরণ ও মা সমাবেশ কুতুবদিয়ায় ২ দোকানে অগ্নিকাণ্ড

হারবাংয়ের নৌকার প্রার্থী মেহরাজ উদ্দিন মিরাজের মনোনয়নপত্র দাখিল

Reporter Name / ১৮ Time View
Update : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

এম.মনছুর আলম, চকরিয়া :

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুসরণে চতুর্থ ধাপে আগামী ২৬ ডিভেম্বর চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে ২৫ নভেম্বর নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন ফরম দাখিল করেন আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী, বিশিষ্ট শিক্ষানুরাগী ও জনবান্ধব সমাজ সেবক, সাবেক ছাত্রনেতা, হারবাং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহরাজ উদ্দিন মিরাজ।

চেয়ারম্যান প্রার্থী মেহরাজ উদ্দিন মিরাজ বৃহস্পতিবার দুপুরে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে নির্বাচনী আচরণবিধি মেনে হারবাং ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা জাহাঙ্গীর আলমের কাছে মনোনয়ন ফরম দাখিল করেন।

নৌকা প্রতীকের মনোনীত চেয়ায়ম্যান প্রার্থী মেহরাজ উদ্দিন মিরাজ বলেন, নির্বাচনী বিধিমালা অনুসরণ করে মনোনয়ন পত্র দাখিলের শেষদিনে কোন ধরণের শো-ডাউন ছাড়া আচরণবিধি মেনে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র দাখিল করা হয়। ইউপি নির্বাচনে যে বিধি নিষেধ রয়েছে তা প্রত্যেক প্রার্থীকে অনুসরণ করা উচিত। আসন্ন চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে স্থানীয় সরকার দলের মনোনয়ন বোর্ড ও আওয়ামীলীগের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার রাজনৈতিক, পারিবারিক এবং সামাজিক কর্মকান্ড বিশ্লেষণ দল আমাকে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়ন দেন। দলীয় সিদ্ধান্ত বোর্ড প্রথম বারের মতো নৌকা প্রতীক তুলে দিয়ে জনগণের প্রত্যাশা ও সরকারের উন্নয়ন কর্মকান্ড ত্বরান্বিত করার লক্ষে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়। আমার নির্বাচনী ইউনিয়নকে মাদক, সন্ত্রাসমুক্ত আধুনিক মড়েল ইউনিয়নে রূপান্তিত করতে ও সমাজের জুলুম, অত্যাচার থেকে রক্ষা, সুশাসন এবং ন্যায় বিচার প্রতিষ্টা হবে আমার চ্যালেঞ্জ। যেদিন থেকে রাজনীতিতে পা-রেখে দায়িত্ব পালন করেছি সব সময় চেষ্ঠা করেছি এলাকার অসহায় ও গরীব মানুষের পাশে থাকতে এবং তাদের বিপদে-আপদে নিজেকে নিয়োজিত রেখেছি।
তিনি আরও বলেন, যতোদিন ধরে দলের দায়িত্বে আছি কোনদিন সাধারণ মানুষের মনে কষ্ট দিইনি। যতদিন বেঁচে আছি, জনগনের ভালোবাসা নিয়ে আগামীর পথেও এগিয়ে যাবো ইনশাল্লাহ। ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ আমাকে যে ভালোবাসা দেখিয়েছে ইনশাআল্লাহ তা এখনো বিদ্যমান। ইনশাআল্লাহ অবাধ, শান্তিপূর্ণ ও সুষ্ঠ ভাবে ভোটারেরা তাদের পচন্দনীয় প্রার্থীকে ভোট দিতে পারলে এলাকার মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটবে। আল্লাহপাক আমাকে বিজয়ী করলে এলাকার অবকাঠামো উন্নয়নসহ অবহেলিত এবং দরিদ্র মানুষের কল্যাণে কাজ করে যাবো। তাই আগামী ২৬ ডিসেম্বর ভোটযুদ্ধে ইউনিয়নবাসীর কাছে দলমত নির্বিশেষে ভোট চেয়ে দোয়া ও সমর্থন কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category