• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:১১ পূর্বাহ্ন
Headline
নাইক্ষ্যংছড়ি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান লোহাগাড়া প্রিমিয়ার লীগের চতুর্থ খেলায় ১ গোলে মোহামেডানের জয় লোহাগাড়ায় ১ চেয়ারম্যান প্রার্থীসহ ৭ জনের মনোনয়ন বাতিল মগনামার ১ নং ওয়ার্ডে ইউপি সদস্য নির্বাচিত হলেন জনতার নেতা নজরুল ইসলাম জামিনে কারামুক্ত হলেন সাংবাদিক ইমাম খাইর কুতুবদিয়া স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব হেলাল উদ্দিন সাতকানিয়া মহিলা কলেজে বিদায় ও নবীন বরণ  লোহাগাড়া প্রিমিয়ার লীগের দ্বিতীয় খেলায় মোহামেডাম ২, মুক্তিযোদ্ধা ০ পুটিবিলা হযরত শাহ্ জালাল (রহ:) কিন্ডারগার্টেন এন্ড স্কুলে বিদায়, পুরস্কার বিতরণ ও মা সমাবেশ কুতুবদিয়ায় ২ দোকানে অগ্নিকাণ্ড

মগনামার সন্ত্রাসী ইউসুফ অস্ত্রসহ আটক

Reporter Name / ৯০ Time View
Update : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

কক্সবাজার অফিস:

কক্সবাজারের পেকুয়ায় ইউপি নির্বাচনকে প্রভাবিত করতে মজুদ করা তিনটি অবৈধ অস্ত্রসহ চিহ্নিত সন্ত্রাসী গোষ্ঠী টাইগার বাহিনীর সক্রিয় সদস্য মোহাম্মদ ইউসুফকে আটক করেছে র‍্যাপিড একশন ব্যাটেলিয়ন (র‍্যাব)।

রোববার রাত ১২ টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের আফজলিয়া পাড়ায় নিজের ঘর থেকে র‍্যাব-৭ এর একদল সদস্য তাকে আটক করে।

এসময় তার দেখানো মতে গোয়াল ঘর থেকে দেশীয় তৈরি তিনটি অস্ত্র উদ্ধার করা হয়। মোহাম্মদ ইউসুফ একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে ও মগনামা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরাফত উল্লাহ ওয়াসিমের ঘনিষ্ঠ অনুসারী।

র‍্যাব-৭ এর ডিএডি আবুল কালাম আজাদ বলেন, মগনামা ইউনিয়নের আফজলিয়া পাড়া এলাকায় মাদক বিকিকিনির খবর পেয়ে অভিযানে গেলে মোহাম্মদ ইউসুফ পালানোর চেষ্টা করে। তখন র‍্যাব সদস্যরা তাকে ধাওয়া দিয়ে আটক করে। পরে তার দেখানো মতে গোয়ালঘরের খড়ের দইরের মধ্যে থেকে তিনটি অবৈধ অস্ত্র ও নয়টি কার্তুজ উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে ইউসুফ জানিয়েছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে প্রভাবিত করতে অস্ত্রগুলো মজুদ করা হয়েছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, অস্ত্রসহ আটক মোহাম্মদ ইউসুফের বিরুদ্ধে র‍্যাব বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। মঙ্গলবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হবে।

এদিকে মগনামা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নাজেম উদ্দিন নাজু বলেন, গত ৫ বছরে বর্তমান চেয়ারম্যান ওয়াসিম তার নিজস্ব ক্যাডার বাহিনী গঠনের মাধ্যমে পুরো এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। তারই দুর্ধর্ষ ক্যাডার ইউসুফ গ্রেফতার হওয়ায় সাধারণ মানুষ স্বস্তি প্রকাশ করছে। এজন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ধন্যবাদ জানিয়ে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি এবং ওয়াসিমের দুর্ধর্ষ ক্যাডার আলী আকবর, জিয়াবুল, কানা মানিক এবং এলাকায় অবস্থানকারী একাধিক মামলার আসামি লিটন, সাজিব সহ অন্যান্য ক্যাডারদের দ্রুত গ্রেফতারের আহবান জানাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category