• বুধবার, ২৫ মে ২০২২, ০৪:১০ অপরাহ্ন
Headline
অসুস্থ সাংবাদিক সায়েদ জালালের বসতবাড়িতে ভাংচুর, আদালতের নিষেধাজ্ঞা জারি হাই কমিশনার ফিলিপ গ্র্যান্ডির জন্য আমাদের বার্তা দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা

বড়হাতিয়া ১নং ওয়ার্ডের উন্নয়ন অব্যাহত রাখতে সুনীল মেম্বার’কে পুনরায় চাই এলাকাবাসী

চট্টলা অফিস / ২৫৪ Time View
Update : শনিবার, ২০ নভেম্বর, ২০২১

খোকন সুশীল,লোহাগাড়াঃ

বড়হাতিয়া ১নং ওয়ার্ডের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান সফল মেম্বার সুনীল সরকারকে পুনরায় চাই এলাকাবাসী।

প্রফেসর আহমদ কবির জানান, মেম্বার সুনীল সরকার একজন সুদক্ষ ও ন্যায় বিচারক । তিনি কোনদিন অন্যায়কে প্রশ্রয় দেননি এবং নিজেও কোনদিন অন্যায় করেননি। তিনি সবসময় ন্যায়ের পক্ষে কথা বলেছেন। ফলে এলাকার সবাই সুনীল মেম্বারকে ন্যায় বিচারক হিসেবে জানেন।

স্থানীয় মোঃ এনামুল হক এনাম জানান, আমাদের মেম্বার সুনীল সরকার কথায় নয়, কাজেই বিশ্বাসী। তিনি গত ইউপি নির্বাচনে বিপুল ভোটে জয় লাভের পর দায়িত্ব গ্রহন করে ১নং ওয়ার্ডের অলিতে গলিতে উন্নয়ন করেছেন । তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সুনীল সরকারকে আবারো আমরা মেম্বার হিসেবে চাই।

এলাকার মোঃ বাদল সূত্রধর বলেন সুনীল মেম্বার একজন সমাজসেবক, শিক্ষানুরাগী ও দানশীল ব্যক্তি হিসেবে বড়হাতিয়ার সর্বজনের কাছে পরিচিত হয়েছেন। তিনি একজন সফল মেম্বার। তিনি সুনামের সাথে বড়হাতিয়া ১ নং ওয়ার্ডের জনপ্রতিনিধির দায়িত্ব পালন করে যাচ্ছেন । এলেকায় শতভাগ বয়স্কভাতা ছাড়াও বিধবাভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ সকল প্রকার সরকারি সুযোগ সুবিধা সুনীল মেম্বার সুবিধাভোগীদের ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন।

গত ১০ নভেম্বর লোহাগাড়ার বড়হাতিয়াসহ উপজেলার ৬ ইউনিয়নের নির্চাচনের তফশিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। এ নির্বাচনকে ঘিরে বড়হাতিয়া ১নং ওয়ার্ডের পাড়া মহল্লা ও চায়ের দোকানে চলছে নির্বাচনী আলোচনা। যেখানে যোগ্যপ্রার্থী এবং সফল মেম্বার হিসেবে সুনীল সরকারের নাম সবার মুখে মুখে।

এলাকা ঘুরে দেখা গেছে এলাকায় রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান,ধর্মীয় প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন, সমাজনীতি, মাদক নিয়ন্ত্রণ ও সর্বোপরি অন্যায়ের কাছে হার না মানায় এলেকায় জনপ্রিয়তা ও বেশ প্রশংসা কুঁড়িয়েছেন সফল মেম্বার সুনীল সরকার ।

একান্ত আলাপকালে সুনীল সরকার বলেন, আমি কথায় নয়,কাজে বিশ্বাসী। আমি আজীবন মানুষের সেবক হয়ে কাজ করতে চাই। বিগত দিনে সরকারী সহায়তার বাইরেও আমার এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছি। আমার ওয়ার্ডকে সন্ত্রাস ও মাদকমুক্ত করার চেষ্ঠা করেছি। কোনদিন মাদক বিক্রেতা ও মাদক সেবীদের প্রশ্রয় দিইনি। তাই নির্বাচিত হওয়ার পর থেকে এলাকায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি এবং ইউপি চেয়ারম্যান এমডি জুনাইদ’র ঐকান্তিক প্রচেষ্টায় রাস্তাঘাট, কালভার্টসহ বিভিন্ন ধরণের উন্নয়ন কাজ করেছি। যতটুকু সরকারী বরাদ্দ পেয়েছি, তার বাইরেও নিজস্ব তহবিল হতে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছি। তিনি বড়হাতিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড এলাকার সর্বস্থরের মানুষের দোয়া, ভালবাসা, সহযোগীতা ও সমর্থন কামনা করেছেন।

উল্লেখ্যঃ মেম্বার সুনীল সরকার বিজি সেনের উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য,উত্তর বড়হাতিয়া সেনেরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ লোহাগাড়া উপজেলা শাখার সভাপতি এবং জন্মাষ্টমী উদযাপন পরিষদ লোহাগাড়া শাখার সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category