• বুধবার, ২৫ মে ২০২২, ০৩:২৮ অপরাহ্ন
Headline
অসুস্থ সাংবাদিক সায়েদ জালালের বসতবাড়িতে ভাংচুর, আদালতের নিষেধাজ্ঞা জারি হাই কমিশনার ফিলিপ গ্র্যান্ডির জন্য আমাদের বার্তা দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বড়হাতিয়া ৬নং ওয়ার্ডে পুনরায় প্রার্থী হচ্ছেন প্যানেল চেয়ারম্যান আবদুল আলম

চট্টলা অফিস / ৩০৮ Time View
Update : শনিবার, ২০ নভেম্বর, ২০২১

খোকন সুশীল,লোহাগাড়াঃ

লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় প্রার্থী হচ্ছেন বড়হাতিয়া ইউপির প্যানেল চেয়ারম্যান মোঃ আবদুল আলম ।

জানা যায় গত ৫ বছরে তিনি এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। এলাকা ঘুরে দেখা গেছে বড়হাতিয়া ৬নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় সম্পূর্ণ নতুনভাবে বেশ কয়েকটি মাটির রাস্তা তৈরী করা হয়েছে এবং অধিকাংশ রাস্তা এইচবিবি দ্বারা ইটের ব্রিকসলিং করা হয়েছে। এতে খুব সহজেই চলাচল করতে পেরে এলেকাবাসী খুবই খুশী।

স্থানীয় সিরাজুল ইসলাম বলেন আমাদের আবদুল আলম ভাই মেম্বার হওয়ার পর থেকে এলেকায় রাস্তাঘাট,শিক্ষা প্রতিষ্ঠান ও মসজিদ-মাদরাসার ব্যাপক উন্নয়ন হয়েছে। এছাড়াও এলেকার দুই পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রীর ঘর উপহার দেয়া হয়েছে ।

স্থানীয় হুমায়ন কবির বলেন আবদুল আলম ভাই মেম্বার হওয়ার পর থেকে এলেকার অধিকাংশ বয়স্করা বয়স্করা ভাতা পাচ্ছে। এছাড়া এলেকার শতভাগ বয়স্কভাতা ছাড়াও বিধবাভাতা ও মাতৃত্বকালীন ভাতাসহ সরকারী সকল সুযোগ-সুবিধা আলম মেম্বার সুবিধাভোগীদের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিচ্ছেন। এমনকি এলেকাবাসীরা যাথে ভোগান্তিতে না পড়ে সেজন্য তিনি এলেকাবাসীর বিভিন্ন প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে নিজেই পরিষদে গিয়ে চেয়ারম্যানসহ সংশ্লিষ্টদের সাক্ষর নিয়ে আসেন। আমরা আগামীতে আবারো আবদুল আলম মেম্বারকে আমাদের মেম্বার হিসেবে চাই ।

এলাকার মোঃ আমিনুল ইসলাম জানান আলম মেম্বার গত ৫ বছরে রাস্তাঘাটের ব্যাপক উন্নয়নসহ বিভিন্ন ভাতা প্রদান এবং সামাজিক কর্মকান্ডে সবসময় অসহায় পরিবারকে আর্থিকভাবে সহযোগীতা করেছেন। এছাড়াও এলেকাবাসী আলম মেম্বারের কাছ থেকে সুষ্ঠু শালিশ-বিচার পাচ্ছে ।

স্থানীয় আবদুল আজিজ জানান,আলম মেম্বার সুষ্ঠু বিচার-শালিশের মাধ্যমে এলেকার অনেক জটিল সমস্যার সমাধান করেছেন। তিনি সবসময় আশপাশের অসহায় মানুষের বিপদে-আপদে পাশে থেকে সাহায্য সহযোগিতা করেন। গত ৫ বছরে তিনি বিচার-শালিশ বা এলেকার যেকোন মানুষের প্রয়োজনে থানায় বা উপজেলায় যাওয়ার জন্য কারো কাছ থেকে একটাকাও নেননি। যেবিষয়টি নিয়ে এলেকায় আলম মেম্বারের অনেক সুনাম হয়েছে।

একান্ত আলাপে আবদুল আলম মেম্বার বলেন আমি দীর্ঘদিন ধরে এলেকায় বিভিন্ন সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। আমার প্রাণপ্রিয় এলেকাবাসীর অনুরোধে গত ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হয়েছিলাম। এলেকার মুরব্বিদের দোয়া ও সকলের সহযোগীতা এবং আন্তরিকতায় আমি ওই নির্বাচনে বিপুল ভোটে মেম্বার নির্বাচিত হয়েছিলাম। মেম্বার নির্বাচিত হওয়ার পর আমি পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এরপর থেকে স্থানীয় এমপি সাহেব ও পরিষদের চেয়ারম্যানের আন্তরিক সহযোগিতায় গত ৫ বছরে এলাকার প্রত্যেকটি রাস্তার সংস্কার করেছি । ৫ বছর আগে যে রাস্তা দিয়ে একটু বৃষ্টি হলে হাঁটা যেতাে না সেই রাস্তাগুলো এখন ইটের ব্রিকসলিং করা হয়েছে।

তিনি আরো বলেন সবসময় এলেকার অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে বিপদে আপদে থাকার চেষ্টা করেছি। এলেকাবাসীর অনুরোধে আমি আবারও মেম্বার প্রার্থী হচ্ছি । এলেকাবাসীর স্বার্থে আমি সবকিছু করতে প্রস্তুত। এলেকার জনগণ যদি আমাকে পুনরায় নির্বাচিত করেন তাহলে এলেকার মাটিররাস্তাগুলো ব্রিকসলিং করাসহ বড়হাতিয়া ৬ নং ওয়ার্ডের অসমাপ্ত কাজ সমাপ্ত করে মাদকমুক্ত ও সুন্দর সমাজ বিনির্মানে কাজ করব । তিনি বড়হাতিয়া ৬নং ওয়ার্ড এলাকার সর্বস্থরের মানুষের দোয়া, ভালবাসা, সহযোগীতা ও সমর্থন কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category