• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন
Headline
শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু ভারী যানবাহন চলাচলে ঝুঁকিপূর্ণ বদরমোকাম! কক্সবাজার সমুদ্র সৈকত থেকে নিখোঁজ লোহাগাড়ার যুবকের মরদেহ মহেশখালীতে উদ্ধার লোহাগাড়ায় পুলিশের হাতের কব্জি কেটে নিল আসামী! রামুতে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীর মৃত্যু কুতুবদিয়ায় দেশীয় অস্ত্রসহ আ’লীগ নেতা গ্রেপ্তার

পুটিবিলা ইউপি নির্বাচনে মাস্টার্স পাশ করা যুবকই সদস্য পদে প্রার্থী

চট্টলা অফিস / ৪৫১ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক:

মো. সেলিম উদ্দিন। বার আউলিয়া বিশ্ববিদ্যালয় থেকে বিবিএস পাশ ও চট্টগ্রাম সরকারি সিটি কলেজ থেকে এমবিএ পাশ করেছেন। সে পুটিবিলার সড়াইয়া মো. রহমত উল্লাহর ছেলে।

আগামী ২৩ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুটিবিলার অবহেলিত জনপদ ৯নং ওয়ার্ডে উন্নয়ন ও সেবার পরিধি বৃদ্ধি করতে সদস্য পদে প্রার্থী হতে মনোনয়ন সংগ্রহ করেছেন মাস্টার্স পাশ করা মো. সেলিম উদ্দিন।

গত ১৭ নভেম্বর পুটিবিলার দায়িত্ব প্রাপ্ত রিটার্ণিং অফিসার মো. দেলোয়ার হোসাইনের কাছ থেকে সদস্য পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

একান্ত আলাপকালে মো. সেলিম উদ্দিন বলেন, পুটিবিলার ৯নং ওয়ার্ড জনবিচ্ছিন একটি এলাকা। এখানে উন্নয়নের কোন চিহ্ন নেই। সেবা কি মানুষ তা জানে না। এক জনবিচ্ছিন্ন জনপদের কাঠামোগত উন্নয়ন ও মানুষের দ্বারে দ্বারে সেবা পৌঁছে দিতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচেন সদস্য পদে প্রার্থী হচ্ছি। এছাড়া মাদক সন্ত্রাস নির্মুল করা হবে। নির্বাচতি হলে এলাকার উন্নয়ন, শিক্ষা ও চিকিৎসার পাশাপাশি জনকল্যাণ মূলক কাজই হবে প্রধান কাজ।

উল্লেখ্য, আগামী ২৩ ডিসেম্বর লোহাগাড়ার বড়হাতিয়া, চুনতি, পুটিবিলা, কলাউজান, চরম্বা ও পদুয়া ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ১৭ নভেম্বর লোহাগাড়া উপজেলায় নির্বাচনের রিটার্ণিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি শরু হবে। ২৫ নভেম্বর মনোনয়ন দাখিলের তারিখ, ২৯ নভেম্বর যাচাই-বাচাই, আপিল ৩০ নভেম্বর থেকে ৩ ডিসেম্বর, আপিল নিষ্পত্তি- ৩-৫ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ- ৬ ডিসেম্বর, প্রতীক বরাদ্ধ ৭ ডিসেম্বর ও ভোট গ্রহন ২৩ ডিসেম্বর।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category