• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:৩৫ অপরাহ্ন
Headline
নাইক্ষ্যংছড়ি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান লোহাগাড়া প্রিমিয়ার লীগের চতুর্থ খেলায় ১ গোলে মোহামেডানের জয় লোহাগাড়ায় ১ চেয়ারম্যান প্রার্থীসহ ৭ জনের মনোনয়ন বাতিল মগনামার ১ নং ওয়ার্ডে ইউপি সদস্য নির্বাচিত হলেন জনতার নেতা নজরুল ইসলাম জামিনে কারামুক্ত হলেন সাংবাদিক ইমাম খাইর কুতুবদিয়া স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব হেলাল উদ্দিন সাতকানিয়া মহিলা কলেজে বিদায় ও নবীন বরণ  লোহাগাড়া প্রিমিয়ার লীগের দ্বিতীয় খেলায় মোহামেডাম ২, মুক্তিযোদ্ধা ০ পুটিবিলা হযরত শাহ্ জালাল (রহ:) কিন্ডারগার্টেন এন্ড স্কুলে বিদায়, পুরস্কার বিতরণ ও মা সমাবেশ কুতুবদিয়ায় ২ দোকানে অগ্নিকাণ্ড

লোহাগাড়ায় ৭ হাজার পিস ইয়াবাসহ ২ পাচারকারী আটক

Reporter Name / ২৪৩ Time View
Update : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া:

লোহাগাড়ায় ৭ হাজার পিস ইয়াবাসহ ২ পাচারকারী আটক করেছে থানা পুলিশ। এসময় পাচা কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করেন।

আটককৃতরা হলেন- ভোলা চর ফ্যাশন নাছির মিয়ার বাড়ি মুজিব নগর এলাাকার মো. নেছারের ছেলো মো. মিজান (৩২) ও শেরপুর নালিতাবাড়ি পোড়াগাঁও টিলপাড়া ভাট খুশি এলাকার মো. আব্দুস সাত্তারের ছেলে মো. আব্দুল হান্নান (৪১)।

সোমবার ভোর রাতে উপজেলার চুনতি জাঙ্গালিয়া এলাকায়া চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চট্টগ্রাম মূখি মাইক্রোবাসে তল্লাশী চালিয়ে তাদের আটক করেন।

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদের নেতৃত্বে এসআই গোলাম কিবরিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন।

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টিম ২ ইয়াবা পাচারকারীকে আটক করেন। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে সোমবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category