• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১২:১৭ অপরাহ্ন
Headline
শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু ভারী যানবাহন চলাচলে ঝুঁকিপূর্ণ বদরমোকাম! কক্সবাজার সমুদ্র সৈকত থেকে নিখোঁজ লোহাগাড়ার যুবকের মরদেহ মহেশখালীতে উদ্ধার লোহাগাড়ায় পুলিশের হাতের কব্জি কেটে নিল আসামী! রামুতে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীর মৃত্যু কুতুবদিয়ায় দেশীয় অস্ত্রসহ আ’লীগ নেতা গ্রেপ্তার

কক্সবাজারের ওসি অপসারণের দাবীতে সাতকানিয়ায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

Reporter Name / ৩১৬ Time View
Update : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

সাতকানিয়া প্রতিনিধিঃ

সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিল্পপতি মো. দেলোয়ার হোসেনসহ তার দুই সন্তানের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা রুজু করে গ্রেফতার করায় কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনির উল গিয়াসের অপসারনের দাবীতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সোমবার বেলা সাড়ে ১২টার সময় সাতকানিয়া উপজেলার কেরানীহাট হক টাওয়ার চত্ত্বরে সর্বস্তরের জনসাধারন এক মানববন্ধন ও প্রতিবাদ সভা কর্মসুচী পালন করে।

গ্রেফতার হাজী দেলোয়ার সাতকানিয়ার বাসিন্দা এবং কক্সবাজার আধুনিক কলাতলীর রূপকার।

জানা যায়, ওসি মনির উল গিয়াস কক্সবাজার বাহার ছড়া এলাকার জনৈক নুরুল আলমের কাছ থেকে অনৈতিক সুবিধা নিয়ে হাজী দেলোয়ারসহ তার দুই ছেলের বিরুদ্ধে মিথ্যা মামলা রুজু করে তাদের গ্রেফতার করেন। যার কারনে কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনির উল গিয়াস এর অপসারণের দাবীতে সাতকানিয়ার সর্বস্তরের জনগনের পক্ষ থেকে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ পালন করা হয়।

সৈয়দ আক্কাস উদ্দীন এর সঞ্চালনায় উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাষ্টার ফরিদুল আলম, মোজাম্মেল হক, সাতকানিয়া পৌরসভা ছাত্রলীগের আহবায়ক মোহাম্মদ ইদ্রিস প্রমুখ।

বক্তারা বলেন, গত ৮ নভেম্বর (সোমবার) রাতে কক্সবাজার জেলা সদরের আধুনিক কলাতলীর স্বপ্নদ্রষ্টা পুরো বাংলাদেশের পর্যটন খাতের সর্ববৃহত্তম প্রকল্প ওয়ার্ল্ডবীচ রিসোর্টের মালিক শিল্পপতি আলহাজ্ব দেলোয়ার হোসেন ও তার দুই পুত্র ওমর ফারুক ও ইমরান ফারুক ফয়সালকে ওয়ার্ল্ডবীচ রিসোর্টের একাংশের ল্যান্ড ওনার নুরুল আলমের যোগসাজশে সদর থানার ওসি শেখ মুনির উল গিয়াস চাদাঁবাজির মামলা গ্রহণ করে কোর্টে প্রেরণ করেন। প্রবীন এই আওয়ামী লীগ নেতা ও শিল্পপতি আলহাজ্ব দেলোয়ার হোসেনকে ২০লাখ টাকার চাঁদাবাজি মামলা দিয়ে পুরো পুলিশ প্রশাসনকেই প্রশ্ন করলেন কক্সবাজার সদর থানার ওসি মুনির উল গিয়াস।

বক্তারা আরো বলেন, অবিলম্বে জননেত্রী ও মানবতার মা শেখ হাসিনার ঘোষিত পর্যটনখাতকে কার্যকরি ও যুগোপযোগি করতে কক্সবাজার সদর থানা থেকে ওসি গিয়াসকে অপসারণ করা জরুরী। তাছাড়া এ মিথ্যা মামলা রুজুর কারন আইনগত ব্যবস্থা এবং তদন্ত করে এ মিথ্যা মামলা প্রত্যাহার করা আহ্বান জানান।
পাশাপাশি জনৈক নুরুল আলমের বিরুদ্ধে আধুনিক পর্যটন নগরী গড়ে তোলার বিরোধী অপচেষ্টা রুখে দেয়ারও আহ্বান জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category