• বুধবার, ২৫ মে ২০২২, ০৪:৪৮ অপরাহ্ন
Headline
অসুস্থ সাংবাদিক সায়েদ জালালের বসতবাড়িতে ভাংচুর, আদালতের নিষেধাজ্ঞা জারি হাই কমিশনার ফিলিপ গ্র্যান্ডির জন্য আমাদের বার্তা দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা

‘ইউপি নির্বাচন সুষ্ঠু করতে পুলিশ কঠোর থাকবে’

ইমাম খাইর, কক্সবাজার অফিস / ২০৩ Time View
Update : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১

ইমাম খাইর, কক্সবাজার:
১১ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদের নির্বাচনে আইন-শৃঙ্খলা সুষ্ঠু রাখতে পুলিশ কঠোর থাকবে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম।

তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনের জন্য আমরা বদ্ধ পরিকর। কোন অনিয়ম ছাড় দেওয়া হবে না। এমনকি কোন পুলিশ সদস্যও যদি অভিযুক্ত হন, সাথে সাথে তাকে প্রত্যাহার করা হবে। ইতোমধ্যে সংশ্লিষ্ট পুলিশ সদস্যদের সে বিষয়ে বার্তা দেওয়া হয়েছে।

শুক্রবার (৫ নভেম্বর) সন্ধ্যায় কক্সবাজার প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

পুলিশ প্রশাসনের পক্ষ থেকে গণমাধ্যমকর্মীদের আপডেট তথ্য প্রাপ্তির বিষয় মো. রফিকুল ইসলাম বলেন, যে কোনো তথ্য আমরা দ্রুত সময়ে সংবাদকর্মীদের জানানোর চেষ্টা করি। তবুও মাঝে মধ্যে নানা কারণে হয়ে ওঠেনা।

কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় সভায় তিনি বলেন, গণমাধ্যমের জন্য যত রকম সংবাদের সাপোর্ট দরকার সবটুকু আমরা দিতে প্রস্তুত। আন্তরিকতার কোন ঘাটতি থাকবে না।

পেশাগত দায়িত্ব পালনকালে সবসময় সাংবাদিকদের সার্বিক সহযোগিতারও আশ্বাস দেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার।

তিনি বলেন, পুলিশ এবং সাংবাদিক পরস্পরের বন্ধু। আমরা মিলেমিশে দেশের জন্যই কাজ করি। কাজেই আমাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অটুট থাকা জরুরি।

কুমিল্লায় মন্দিরে কুরআন অবমাননার ঘটনায় গ্রেপ্তার ইকবালের প্রসঙ্গ টেনে ভারপ্রাপ্ত পুলিশ সুপার বলেন, ইকবাল যে পালিয়ে এসে কক্সবাজারে ছিল তার তথ্য আগে থেকে আমারা জেনেছি। আমি নিজেই তাকে আটক করে নিয়ে আসি। বিশেষ চিহ্নগুলোর ছবি তুলে কুমিল্লা পাঠাই। পরে স্থানীয় পুলিশ নিশ্চিত করে।

সভায় বক্তব্য রাখেন- দৈনিক কালের কন্ঠের বিশেষ প্রতিনিধি তোফায়েল আহমেদ, দৈনিক প্রথম আলোর কক্সবাজার অফিস প্রধান আব্দুল কুদ্দুস রানা, জ্যেষ্ঠ সাংবাদিক আয়াছুর রহমান, কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রিয় সদস্য, দেশ টিভির জেলা প্রতিনিধি মোহাম্মদ নজিবুল ইসলাম, দৈনিক সকালের কক্সবাজারের সম্পাদক ফরহাদ ইকবাল, একাত্তর টিভির কক্সবাজার প্রতিনিধি কামরুল ইসলাম মিন্টু, সময় টিভির কক্সবাজারস্থ স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন রুবেল, ইউএনবির কক্সবাজার প্রতিনিধি দীপক শর্মা দীপু, দৈনিক বাংলাদেশের খবরের কক্সবাজার প্রতিনিধি মাহাবুবুর রহমান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category