• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১০:৩১ পূর্বাহ্ন
Headline
শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু ভারী যানবাহন চলাচলে ঝুঁকিপূর্ণ বদরমোকাম! কক্সবাজার সমুদ্র সৈকত থেকে নিখোঁজ লোহাগাড়ার যুবকের মরদেহ মহেশখালীতে উদ্ধার লোহাগাড়ায় পুলিশের হাতের কব্জি কেটে নিল আসামী! রামুতে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীর মৃত্যু কুতুবদিয়ায় দেশীয় অস্ত্রসহ আ’লীগ নেতা গ্রেপ্তার

চুনতি ইউনিয়নে জনগণের সেবক হতে চেয়ারম্যান প্রার্থী হবেন এইচএম জুনাইদ

Reporter Name / ৩৮৪ Time View
Update : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

খোকন সুশীল,লোহাগাড়াঃ

লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নে জনগণের সেবক হতে আগামী নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হবেন বলে জানিয়েছেন শিক্ষানুরাগী ও সমাজসেবক এইচএম জুনাইদ ।

ইতিমধ্যে গ্রামের চায়ের দোকান থেকে শুরু করে পুরো চুনতিতে চেয়ারম্যান প্রার্থীর আলোচনায় উঠে এসেছে এইচএম জুনাইদের নাম। তিনি চেয়ারম্যান প্রার্থী হওয়ার ঘোষণা দেওয়ায় এলেকার সর্বস্থরের মানুষ সন্তোষ প্রকাশ করছেন। এরই মধ্যে চুনতি ইউনিয়নের সর্বস্থরের মানুষের মাঝে যোগ্য প্রার্থীদের আলোচনায় উঠে এসেছে এইচএম জুনাইদের নাম । স্থানীয় মোঃ রফিক জানান জুনাইদ ভাই একজন শিক্ষিত, সৎ, নীতিবান ও তরুণ সমাজসেবক। এলেকার মানুষের কাছে তাঁর গ্রহণযোগ্যতা রয়েছে। তিনি সবসময় এলেকার মানুষের বিপদে-আপদে এগিয়ে আসেন। আমরা জুনাইদ ভাইকে চেয়ারম্যান হিসেবে চাই।

একান্ত আলাপকালে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এইচএম জুনাইদ বলেন,সন্ত্রাস, মাদকমুক্ত,শিক্ষিত ও বেকারমুক্ত যুব সমাজ গড়তে আমি আসন্ন ইউপি নির্বাচনে সম্বিলিত নাগরিক পরিষদ থেকে চেয়ারম্যান প্রার্থী হবো। ইতিমধ্যে আমি এলাকার বিভিন্ন উন্নয়নমূলক ও সামাজিক কর্মকান্ডে অংশ গ্রহণ করে যাচ্ছি । চুনতির জনগণ যদি চেয়ারম্যান নির্বাচিত করেন আমি চুনতি ইউনিয়নকে মাদকমুক্ত করব,ন‍্যায়বিচার প্রতিষ্টা করব এবং অসাম্প্রদায়িক চুনতি গড়ে তুলব। তিনি আরো বলেন চুনতি ইউনিয়নকে সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং,মাদক ও নারী নির্যাতনমুক্ত ইউনিয়ন ঘোষণাই হবে আমার নির্বাচনী ইশতেহার। চুনতিবাসী যদি আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেন আমি চুনতি ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। তিনি জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে চুনতি ইউনিয়নের সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেছেন।

উল্লেখ্যঃ এইচএম জুনাইদ চুনতির ঐতিহ্যবাহী সাতগড় শাহ আতাউল্লাহ হোছাইনী( রহ:) প্রকাশ বুড়া মৌলানার বংশধর বিশিষ্ট আলেমেদ্বীন,লোহাগাড়া তৈয়ব আশরাফ সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মৌলানা হেফাজতুর রহমানের সুযোগ‍্য ছেলে। তিনি সাবেক চট্টগ্রাম এমইএস কলেজে পড়াশুনা করেছেন এবং আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয়ের( IIUC) থেকে ইংরেজী বিভাগে মাষ্টার্স ডিগ্রি অর্জন করেছেন । বর্তমানে তিনি দক্ষিণ কোরিয়ার বিনিয়োগকৃত একটি বহুজাতিক কোম্পানিতে কর্মরত রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category