• বুধবার, ২৫ মে ২০২২, ০৩:০৬ অপরাহ্ন
Headline
অসুস্থ সাংবাদিক সায়েদ জালালের বসতবাড়িতে ভাংচুর, আদালতের নিষেধাজ্ঞা জারি হাই কমিশনার ফিলিপ গ্র্যান্ডির জন্য আমাদের বার্তা দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা

দখলবাজি বন্ধ ও ক্ষতবিক্ষত রাস্তাঘাট দ্রুত সংস্কারের দাবিতে কক্সবাজারে সমাবেশ

ইমাম খাইর, কক্সবাজার অফিস / ২১৩ Time View
Update : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১

ইমাম খাইর, কক্সবাজার:
পর্যটন শহর কক্সবাজারের বিভিন্ন এলাকায় বেপরোয়া দখলবাজি বন্ধ ও ক্ষতবিক্ষত রাস্তাঘাট দ্রুত সংস্কারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সেই সঙ্গে যত্রতত্র বাস কাউন্টার স্থাপন, সড়ক দখল করে গাড়ির পার্কিং বন্ধ, অবৈধ সিএনজি স্টেশন অপসারণ এবং সড়কগুলোতে যানজটমুক্ত করার দাবি ওঠেছে।

রবিবার (৩১ অক্টোবর) সকালে আদালত প্রাঙ্গনে সমাবেশ থেকে এসব দাবি দেয়া হয়েছে।

সামাজিক সংগঠন ‘আমরা কক্সবাজারবাসী ও কক্সবাজার সোসাইটি’র যৌথ সভায় বক্তারা দরিয়া নগরে ৭০০ একর পাহাড়ি জমি ও বনভূমিতে প্রশাসন একাডেমির নামে লিজ বাতিল করার জোর দাবি জানান।

আমরা কক্সবাজারবাসীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর সভাপতিত্বে সমাবেশে বক্তারা অবিলম্বে জনভোগান্তি কমাতে সড়ক সংস্কারের দাবি দেন। একই সাথে তারা উন্নয়ন কাজে সমন্বয়হীনতার জন্য সংশ্লিষ্ট অফিসের কর্তা ব্যক্তিদের দায়ি করেন।

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মো.মুজিবুল হকের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন- কক্সবাজার সোসাইটির সভাপতি কমরেড গিয়াস উদ্দিন, আমরা কক্সবাজারবাসীর সহসভাপতি কামাল উদ্দিন রহমান পেয়ারো, অপরাজেয় বাংলা কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক নুরুল আজিম কনক, আমরা কক্সবাজারবাসীর সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন, সহসভাপতি ফরিদুল আলম হেলালী, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মহসিন শেখ, দৈনিক আমার কাগজের সহসম্পাদক আকতার কুতুবী, শহর সহসভাপতি শহিদুল্লাহ মেম্বার, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক মোহাম্মদ সেলিম উদ্দিন, কক্সবাজার সোসাইটির সহসাধারণ সম্পাদক কল্লোল দে চৌধুরী, সিইএইচআরডিইএফের প্রধান নির্বাহী ইলিয়াছ মিয়া, আমরা কক্সবাজারবাসী কক্সবাজার শহর শাখার সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল রিফাত, সহসাধারণ সম্পাদক সালাহ উদ্দিন, সদর উপজেলা নেতা সাহাব উদ্দিন।

সভায় উপস্থিত ছিলেন- আমরা কক্সবাজারবাসীর সহসভাপতি সাংবাদিক এম আর খোকন, বিশিষ্ট সমাজ সেবক মুর্শেদুল ইসলাম আজাদ, কলামিস্ট বদরুল ইসলাম বাদল, চিত্র শিল্পী সিরাজুল ইসলাম, আমরা কক্সবাজারবাসীর সহসাধারণ সম্পাদক মো. সাইফুদ্দিন, যুবনেতা আরমান হোসেন, কক্সবাজার শহর শাখার সভাপতি সফিনা আজিম, সাংগঠনিক সম্পাদক মো.ফারুখ, যুবনেতা আব্দুর রহিম বাবুল, মো.রাসেল, আমরা কক্সবাজারবাসীর মহিলা বিষয়ক সম্পাদিকা মা টিন টিন, সহমহিলা বিষয়ক সম্পাদিকা নাজমা সুলতানা রুমা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category