• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১২:১৯ অপরাহ্ন
Headline
শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু ভারী যানবাহন চলাচলে ঝুঁকিপূর্ণ বদরমোকাম! কক্সবাজার সমুদ্র সৈকত থেকে নিখোঁজ লোহাগাড়ার যুবকের মরদেহ মহেশখালীতে উদ্ধার লোহাগাড়ায় পুলিশের হাতের কব্জি কেটে নিল আসামী! রামুতে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীর মৃত্যু কুতুবদিয়ায় দেশীয় অস্ত্রসহ আ’লীগ নেতা গ্রেপ্তার

অস্ত্রহাতে ভাইরাল হওয়া সেই লিটন র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক

Reporter Name / ২২৩ Time View
Update : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১

নাজিম উদ্দিন, পেকুয়া:

কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ায় অস্ত্রহাতে ছবি ভাইরাল হওয়া সেই যুবক অবশেষে র‍্যাপিড একশান ব্যাটলিয়ান (র‍্যাব) এর হাতে আটক হয়েছে। আটক বাহাদুর হেলালী লিটন (৩০) কক্সবাজারের পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের ছিরাদিয়া এলাকার হেলাল উদ্দিনের ছেলে।

শনিবার (৩০ অক্টোবর) রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সিরাদিয়া এলাকা থেকে র‍্যাব তাকে আটক করে।

র‍্যাব সূত্র জানায়, র‍্যাব-৭ এর একটি দল বাঁশখালী উপজেলার প্রেম বাজার এলাকায় টহলরত অবস্থায় খবর পেয়ে পেকুয়া সদর ইউনিয়নের সিরাদিয়া এলাকায় লিটন নামের এক সন্ত্রাসী অস্ত্রশস্ত্র নিয়ে অবস্থান করছে। র‍্যাবের দলটি ঘটনাস্থলে গেলে লিটন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় র‍্যাব সদস্যরা তাকে ধাওয়া দিয়ে আটক করে। পরে তার কাছ থেকে দেশীয় তৈরি দুটি বন্দুক (এলজি) ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করে র‍্যাব।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, অস্ত্র আইনে র‍্যাবের দায়ের করা মামলায় আসামী লিটনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়। আদালত তাকে কারাগারে পাঠিয়েছে। উল্লেখ্য যে,গত তিন মাস আগে জমি দখল বেদখলকে কেন্দ্র করে গুলি বর্ষন করে লিটন। এ সময় অস্ত্রহাতে লিটনের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এরপর থেকে লিটন আত্মগোপনে চলে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category