• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:৪৩ পূর্বাহ্ন
Headline
নাইক্ষ্যংছড়ি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান লোহাগাড়া প্রিমিয়ার লীগের চতুর্থ খেলায় ১ গোলে মোহামেডানের জয় লোহাগাড়ায় ১ চেয়ারম্যান প্রার্থীসহ ৭ জনের মনোনয়ন বাতিল মগনামার ১ নং ওয়ার্ডে ইউপি সদস্য নির্বাচিত হলেন জনতার নেতা নজরুল ইসলাম জামিনে কারামুক্ত হলেন সাংবাদিক ইমাম খাইর কুতুবদিয়া স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব হেলাল উদ্দিন সাতকানিয়া মহিলা কলেজে বিদায় ও নবীন বরণ  লোহাগাড়া প্রিমিয়ার লীগের দ্বিতীয় খেলায় মোহামেডাম ২, মুক্তিযোদ্ধা ০ পুটিবিলা হযরত শাহ্ জালাল (রহ:) কিন্ডারগার্টেন এন্ড স্কুলে বিদায়, পুরস্কার বিতরণ ও মা সমাবেশ কুতুবদিয়ায় ২ দোকানে অগ্নিকাণ্ড

অস্ত্রহাতে ভাইরাল হওয়া সেই লিটন র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক

Reporter Name / ৬১ Time View
Update : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১

নাজিম উদ্দিন, পেকুয়া:

কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ায় অস্ত্রহাতে ছবি ভাইরাল হওয়া সেই যুবক অবশেষে র‍্যাপিড একশান ব্যাটলিয়ান (র‍্যাব) এর হাতে আটক হয়েছে। আটক বাহাদুর হেলালী লিটন (৩০) কক্সবাজারের পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের ছিরাদিয়া এলাকার হেলাল উদ্দিনের ছেলে।

শনিবার (৩০ অক্টোবর) রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সিরাদিয়া এলাকা থেকে র‍্যাব তাকে আটক করে।

র‍্যাব সূত্র জানায়, র‍্যাব-৭ এর একটি দল বাঁশখালী উপজেলার প্রেম বাজার এলাকায় টহলরত অবস্থায় খবর পেয়ে পেকুয়া সদর ইউনিয়নের সিরাদিয়া এলাকায় লিটন নামের এক সন্ত্রাসী অস্ত্রশস্ত্র নিয়ে অবস্থান করছে। র‍্যাবের দলটি ঘটনাস্থলে গেলে লিটন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় র‍্যাব সদস্যরা তাকে ধাওয়া দিয়ে আটক করে। পরে তার কাছ থেকে দেশীয় তৈরি দুটি বন্দুক (এলজি) ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করে র‍্যাব।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, অস্ত্র আইনে র‍্যাবের দায়ের করা মামলায় আসামী লিটনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়। আদালত তাকে কারাগারে পাঠিয়েছে। উল্লেখ্য যে,গত তিন মাস আগে জমি দখল বেদখলকে কেন্দ্র করে গুলি বর্ষন করে লিটন। এ সময় অস্ত্রহাতে লিটনের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এরপর থেকে লিটন আত্মগোপনে চলে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category