• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১২:২০ অপরাহ্ন
Headline
শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু ভারী যানবাহন চলাচলে ঝুঁকিপূর্ণ বদরমোকাম! কক্সবাজার সমুদ্র সৈকত থেকে নিখোঁজ লোহাগাড়ার যুবকের মরদেহ মহেশখালীতে উদ্ধার লোহাগাড়ায় পুলিশের হাতের কব্জি কেটে নিল আসামী! রামুতে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীর মৃত্যু কুতুবদিয়ায় দেশীয় অস্ত্রসহ আ’লীগ নেতা গ্রেপ্তার

আলীকদমে সেনাবাহিনীর অভিযানে ইয়াবা ও জাল নোটসহ আটক ৩

Reporter Name / ২৮৫ Time View
Update : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

প্রশান্ত দে, আলীকদম:

আলীকদম সেনা জোনের দুইদিনে পৃথক অভিযানে ইয়াবা ও জাল টাকাসহ ৩ ব্যক্তিকে আটক করা হয়েছে।
শনিবার সকালে উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের কাকড়াঝিরি অভিযান চালিয়েছে ৪ হাজার পিস ইয়াবাসহ ইয়াং অং ম্রো নামে একজনকে আটক করে। তার থেকে ১টি বাটন ফোনসহ ৪ লক্ষটাকার বাজার মুল্যে ইয়াবা উদ্ধার করা হয়।

ইয়াং অং ম্রো করুকপাতা ইউনিয়নের মাংরুম পাড়ার রেংথক ম্রো এর ছেলে।

অন্যদিকে বৃহস্পতিবার সেনা অভিযানে জাল টাকাসহ মোঃ মনির হোসেন ও মোঃ মোবারক হোসেন নামে দুই যুবককে আটক করেছে আলীকদম সেনা জোন। তাদের নয়াপাড়া ইউনিয়নের বাবু পাড়া থেকে আটক করা হয়। সে সময় তাদের কাছ থেকে অবৈধ ১ লক্ষ ৭ হাজার জাল টাকা ও ২টি বাটন মোবাইল পাওয়া যায়।

আটককৃত যুবকের মধ্যে ২জন ৩নং নয়াপড়া ইউনিয়নের বাসিন্ধা তাদের মধ্যে মোঃ মনির হোসেন (২৪) নয়াপাড়া, ৫নং ওয়ার্ডের মোঃ রফিক এর ছেলে। অন্যজন একই গ্রামের মোঃ মোবারক হোসেন (২৬) তার পিতা মোহাম্মদ মিয়া।

আলীকদম সেনা সূত্রে জনায়, গোয়েন্দা মাঠকর্মির তথ্যের ভিত্তিতে ওয়ারেন্ট অফিসার মোঃ ইকরাম হোসেন এর নেতৃত্বে বাবুপাড়া ও কাকড়াঝিরি পৃথক অভিযান চালিয়ে ৩ জনকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তিদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আলীকদম থানা পুলিশের হাতে হস্তান্তর করা হয়। আটকৃতদের বিষয়টি আলীকদম থানার অফিসার ইনচার্জ নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category