• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:৩৫ অপরাহ্ন
Headline
নাইক্ষ্যংছড়ি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান লোহাগাড়া প্রিমিয়ার লীগের চতুর্থ খেলায় ১ গোলে মোহামেডানের জয় লোহাগাড়ায় ১ চেয়ারম্যান প্রার্থীসহ ৭ জনের মনোনয়ন বাতিল মগনামার ১ নং ওয়ার্ডে ইউপি সদস্য নির্বাচিত হলেন জনতার নেতা নজরুল ইসলাম জামিনে কারামুক্ত হলেন সাংবাদিক ইমাম খাইর কুতুবদিয়া স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব হেলাল উদ্দিন সাতকানিয়া মহিলা কলেজে বিদায় ও নবীন বরণ  লোহাগাড়া প্রিমিয়ার লীগের দ্বিতীয় খেলায় মোহামেডাম ২, মুক্তিযোদ্ধা ০ পুটিবিলা হযরত শাহ্ জালাল (রহ:) কিন্ডারগার্টেন এন্ড স্কুলে বিদায়, পুরস্কার বিতরণ ও মা সমাবেশ কুতুবদিয়ায় ২ দোকানে অগ্নিকাণ্ড

বাইশারীতে পিপিলিকা ফাউন্ডেশনের উদ্যোগে এ+ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

আবদুর রশিদ, নাইক্ষ্যছড়ি / ১৩৫ Time View
Update : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে পিপীলিকা ফাউন্ডেশন বাংলাদেশের উদ্যোগে (এ+) প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও সংবর্ধনা দেওয়া হয়েছে।

২৭ অক্টোবর (বুধবার) বিকালে বাইশারী মডেল নুরানি ইবতেদায়ী মাদ্রাসার হলরুমে অনুষ্ঠানের মধ্য দিয়ে পুরস্কার ও সংবর্ধনা দেওয়া হয়।

পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও প্রতিষ্ঠিতা পরিচালক সাংবাদিক আবদুর রশিদ। এতে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের আহবায়ক আবদুল হামিদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিপীলিকা ফাউন্ডেশনের পরিচালক তানবিরুল ইসলাম, যুবনেতা ইরফান পাঠান, বাইশারী মডেল নুরানি ইবতেদায়ী মাদ্রাসার প্রধান বরকত উল্লাহ মাসুম।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাইশারী মডেল নুরানি ইবতেদায়ী মাদ্রাসার সহকারী শিক্ষক মাওলানা ইসমাইল, শাহিনুর,সাহেনা আক্তার, সমাজ সেবক আমান উল্লাহ প্রমূখ।

পিপীলিকা ফাউন্ডেশন এর পরিচালক তানবীরুল ইসলাম বলেন , পিপীলিকা ফাউন্ডেশন বাংলাদেশ একটি সম্পূর্ণ অরাজনৈতিক স্বেচ্ছাসেবী শিক্ষাবান্ধব সংগঠন। সুদ ও দারিদ্র মুক্ত একটি আদর্শ সমাজ বিনির্মাণের লক্ষ্যেই এ ফাউন্ডেশন এর পথচলা। তিনি আরো বলেন, পিপীলিকা ফাউন্ডেশন বাংলাদেশ বিভিন্ন কর্মসূচির উদ্যোগ নিয়েছে,যেমন : বিনাসুদে ঋণ প্রদান,শিক্ষা উপকরণ বিতরণ, বক্তব্য ও ক্রীড়া প্রতিযোগিতা, মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ, রক্তদান, বৃক্ষরোপণ কর্মসূচিসহ নানান উদ্যোগ নেওয়া হচ্ছেন তিনি অনুষ্ঠানে উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা জানান এবং আদর্শ মানবিক সমাজ প্রতিষ্ঠায় সকলকে এগিয়ে আসার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category