• বুধবার, ২৫ মে ২০২২, ০৫:০৩ অপরাহ্ন
Headline
অসুস্থ সাংবাদিক সায়েদ জালালের বসতবাড়িতে ভাংচুর, আদালতের নিষেধাজ্ঞা জারি হাই কমিশনার ফিলিপ গ্র্যান্ডির জন্য আমাদের বার্তা দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা

লোহাগাড়ায় “নিজের বলার মতো একটি গল্প ফাউন্ডেশন”র মিটআপ অনুষ্ঠিত

জাহেদুল ইসলাম / ৫৪৯ Time View
Update : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

নিজস্ব প্রতিবেদক, :

চট্টগ্রামের লোহাগাড়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক “নিজের বলার মতো একটি গল্প ফাউন্ডেশন” এর মিটআপ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ অক্টোবর) বিকেল ৪টায় চট্টগ্রামের আওতাধীন লোহাগাড়া উপজেলা শাখার আয়োজনে এ মিটআপ অনুষ্ঠিত হয়।

“নিজের বলার মতো একটি গল্প ফাউন্ডেশন” এর কোর ভোলান্টিয়ার জাহিদুল ইসলামের সভাপতিত্বে ও লোহাগাড়া এম্ব্যাসেডর সাংবাদিক জাহেদুল ইসলামের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমাজকর্মী আরমান বাবু রোমেল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসার বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মো. আব্দুল খালেক, নিজের বলার মতো একটি গল্প ফাউন্ডেশন চট্টগ্রাম ডিস্ট্রিক এম্ব্যাসেডর মুহাম্মদ তারেক উদ্দিন, মুহাম্মদ শাহাদাত হোসেন, কর্ণফুলি জোন এম্ব্যাসেডর মো. রিয়াজ কামাল হিরণ, মিরসরাই এম্ব্যাসেডর মুহাম্মদ মুরশিদ মীর আলম, ফটিকছড়ি এম্ব্যাসেডর মোহাম্মদ আমান উল্লাহ আমান, সাংবাদিক মো. মিনহাজ উদ্দিন, সদস্য ও তরুণ উদ্যোক্তা মো. আবু সিদ্দিক, লোহাগাড়া এম্ব্যাসেডর মো. খোরশেদ আলম, বাঁশখালী এম্ব্যাসেডর মনছুর আহমদ আজাদ, সদস্য মো. রাসেল, মো. মাঈন উদ্দিন, মোহাম্মদ সেলিম, আব্দুল্লাহ মুহাম্মদ আকিল প্রমূখ।

বক্তারা বলেন, “নিজের বলার মতো একটি গল্প ফাউন্ডেশন” উদ্যোক্তা সৃষ্টিতে সহায়ক ভূমিকা পালন করে। যারা সংগঠনের মেনথর ইকবাল বাহার জাহিদ স্যারের ৯০ দিসের ক্লাস সম্পন্ন করেছেন তারা সফলাতা এনেছে। এখনো যারা রিজিস্ট্রেশন করেনি, তাদের দ্রুত রেজিস্ট্রেশন করে নিয়মিত সেশন মনোযোগ সহকারে শ্রবণ করে নিজেদেরকে পরিপূর্ণ উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে পারবে।

বক্তারা আরো বলেন, “নিজের বলার মতো একটি গল্প ফাউন্ডেশন” পৃথীবেতে ইতিহাস সৃষ্টি করেছে। একটানা ১০০০ দিন ক্লাস হয়েছে। একদিনের জন্যও বন্ধ থাকেনি ক্লাস। ৩ লাখের উপরে রেজিস্ট্রেশন সদস্য সংখ্যা। ৫ লাখের অধিক গ্রুপের সদস্য সংখ্যা এবং বিশাল ফ্লাটফার্ম।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই লোহাগাড়া শাখার আহবায়ক মো. মোজাহিদ হোসাইন সাগর, সাংবাদিক এমএইচ রাব্বি, মিজানুর রহমান চৌধুরী, সাজ্জাদ হোছাইন বাবু প্রমূখ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category