• বুধবার, ২৫ মে ২০২২, ০৩:৫৪ অপরাহ্ন
Headline
অসুস্থ সাংবাদিক সায়েদ জালালের বসতবাড়িতে ভাংচুর, আদালতের নিষেধাজ্ঞা জারি হাই কমিশনার ফিলিপ গ্র্যান্ডির জন্য আমাদের বার্তা দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা

পুটিবিলায় ন্যায় বিচার প্রতিষ্টা করতে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছি ফরিদুল আলম

Reporter Name / ৪৮০ Time View
Update : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া:

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে লোহাগাড়ার পুটিবিলা ইউনিয়নে জনগনের উন্নয়নের অধিকার ফিরাতে ও সেবার পরিধি বৃদ্ধি এবং ন্যায় বিচার প্রতিষ্টা করতে পুটিবিলাবাসীর দোয়া ও ভালবাসা করছেন সাবেক চেয়ারম্যান মো. ফরিদুল আলম।

অপরদিকে, পুটিবিলাবাসীও সাবেক এ চেয়ারম্যানকে নির্বাচনে অংশগ্রহন করতে আগ্রহ প্রকাশ করেছেন।

জানা যায়, পুটিবিলার সাবেক চেয়ারম্যান মো. ফরিদুল আলমের পিতা মরহুম আহমদ হোসেন প্রকাশ কালা মিয়া পুটিবিলার সাবেক চেয়ারম্যান মরহুম জয়নুল আবেদীন জনু মিয়া মারা যাওয়ার পরবর্তীতে থেকে ৮৯ পর্যন্ত ইউনিয়ন পরিষদের সদস্য পদে দায়িত্ব থাকাকালীন মৃত্যু বরণ করেন। মারা যাওয়ার পর ফরিদুল আলম দায়িত্ব পালন করেন।

বিগত ১৯৯২ নির্বাচনে সদস্য পদে ফরিদুল আলম বিপুল ভোটে নির্বাচিত হন। পরবর্তি নির্বাচনে আবারো বিপুল ভোটে সদস্য পদে জয় লাভ করে ২০০২ সন পর্যন্ত দায়িত্ব পালন করেন।

প্রথম বারে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে বিজয়ী হন পরবর্তি ২০১১ সনের নির্বাচনে বিপুর ভোট চেয়ারম্যান নির্বাচিত হয়ে ৫ বছর সততা ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করেন। ২০১৬ সনের নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর কাছে পরাজিত হন তিনি।

দেরাছ সিকদার নামের এক ব্যক্তি বলেন, ফরিদুল আলম পুটিবিলার রত্ন। তার তুলনা হয় না। গত নির্বাচনে পরাজিত হয়েও এক মিনিটের জন্যও এলাকা থেকে বিঞ্চুত হয়নি। সার্বক্ষণিক এলাকার মানুষের ভালবাসারটানে এলাকায় সময় দিয়েছেন। তার বিকল্প নেই। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফরিদুল আলম চেয়ারম্যান পদে সুষ্ঠু ভোটের মাধ্যমে নির্বাচিত হলে এলাকায় স্বস্তি ফিরে আসবে বলে মন্তব্য করেন তিনি।

একান্ত আলাপকালে মো. ফরিদুল আলম বলেন, জনগনের সেবা করা আমার মরহুম পিতা শিখিয়ে গেছেন। পুটিবিলার জনগন আমাকে ভালবাসে। তাদের ভালবাসা মুগ্ধ করার মতো। চেয়ারম্যান থাকাকালীন সময়ে পুটিবিলায় জনগন নিয়ে উন্নয়ন করেছি। আগামীতেও তাদের সাথে নিয়ে উন্নয়ন কর্মকান্ড তরান্নিত করতে চাই। পুটিবিলার মানুষের সেবা করতে আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে সুষ্ঠু ভোটের মাধ্যমে জয়ী হবো। তিনি আরো বলেন, চেয়ারম্যান থাকাকালীন জনগনের পাশে ছিলাম। নির্বাচনে পরাজিত হয়েও জনগনের পাশে থেকে একদিনের জন্যও এলাকা থেকে দূরে যায়নি। আগামী নির্বাচনে জয়ী হলে পুটিবিলাকে একটি মডেল পুটিবিলা হিসেবে গড়ে তুলা হবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category