• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১০:৫৪ পূর্বাহ্ন
Headline
শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু ভারী যানবাহন চলাচলে ঝুঁকিপূর্ণ বদরমোকাম! কক্সবাজার সমুদ্র সৈকত থেকে নিখোঁজ লোহাগাড়ার যুবকের মরদেহ মহেশখালীতে উদ্ধার লোহাগাড়ায় পুলিশের হাতের কব্জি কেটে নিল আসামী! রামুতে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীর মৃত্যু কুতুবদিয়ায় দেশীয় অস্ত্রসহ আ’লীগ নেতা গ্রেপ্তার

নাইক্ষ্যংছড়িতে ৪০ লিটার চোলাই মদসহ আটক ৪

আবদুর রশিদ, নাইক্ষ্যছড়ি / ৩৬৪ Time View
Update : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বাইশারীতে ৪০ লিটার চোলাই মদসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। এ সময় পাচার কাজে ব্যবহৃত ১টি মোটর সাইকেলও জব্দ করা হয়েছে।

গত রোববার রাতে অভিযান চালিয়ে নাইক্ষ্যংছড়ির বাইশারী ক্যাঙ্গরবিল এলাকা হতে তাদের আটক করা হয়েছে।

আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে ১১ অক্টোবর (সোমবার) সকালে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান পুলিশ।

আটককৃতরা হলো- কক্সবাজারের ঈদগড় পশ্চিম পাড়া ১নং ওয়ার্ডের বাসিন্দা মৃত আনু মিয়ার ছেলে রেজাউল করিম ওরফে রাজাইয়া (৩০), ঈদগাও দরগাহ পাড়ার মোক্তার আহমেদের ছেলে মো. আমিন (২৪) মৃত মোক্তার আহমেদের ছেলে মো. আবু বক্কর (২২), নুরুল হকের ছেলে মো. রমিজ উদ্দীন (২০)।

নাইক্ষ্যংছড়ি থানার ওসি মু. আলমগীর হোসেনের নির্দেশে বাইশারী পুলিশ তদন্তকেন্দ্রের এসআই এনায়েত উল্লাহ, এসআই আজিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন।

নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ওসি মু. আলমগীর হোসেন বলেন গোপন সংবাদের ভিত্তিতে বাইশারীর ক্যাঙ্গারবিল এলাকা থেকে ৪০ লিটার চোলাই মদসহ ৪ মাদক কারবারীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে সোমবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category