• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন
Headline
শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু ভারী যানবাহন চলাচলে ঝুঁকিপূর্ণ বদরমোকাম! কক্সবাজার সমুদ্র সৈকত থেকে নিখোঁজ লোহাগাড়ার যুবকের মরদেহ মহেশখালীতে উদ্ধার লোহাগাড়ায় পুলিশের হাতের কব্জি কেটে নিল আসামী! রামুতে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীর মৃত্যু কুতুবদিয়ায় দেশীয় অস্ত্রসহ আ’লীগ নেতা গ্রেপ্তার

নাইক্ষ্যংছড়ির ওসি আলমগীর জেলায় ৮ম বারের মতো শ্রেষ্টত্বের পুরষ্কার অর্জন

আবদুর রশিদ, নাইক্ষ্যছড়ি / ৮০৩ Time View
Update : বুধবার, ৬ অক্টোবর, ২০২১

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন বান্দরবান জেলায় আবারো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মনোনীত হয়ে সম্মাননা স্মারক গ্রহণ করেছেন।

গত সেপ্টেম্বর মাসের সার্বিক প্রশাসনিক দায়িত্ব ও কর্তব্য পালনে কর্ম বিবেচনায় এ সম্মাননা স্মারকে ভূষিত হলেন তিনি ।

বুধবার (৬ অক্টোবর)  সকাল সাড়ে ১১টায় বান্দরবান জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ট অফিসার ইনচার্জের সম্মাননা স্মারক তুলে দেন বান্দরবানের পুলিশ সুপার জেরিন আক্তার বিপিএম।

উল্লেখ্য, তিনি নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ হিসাবে যোগদানের পর হইতে বিপুল পরিমাণ ইয়াবা, চোলাই মদ, স্বর্ণ ওয়ারেন্ট তামিলকারী ও দাপ্তরিক কর্মকাণ্ড এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সাফল্যতাসহ বিভিন্ন কার্যক্রম সুষ্ঠু, সুন্দর, নির্ভুল ও সূচারুরূপে পালন করেন। তাই জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাদের সার্বিক বিবেচনায় তিনি ফের জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে মনোনিত হন।

এছাড়াও তিনি বিভিন্ন জেলা ও উপজেলায় কর্মরত অবস্থায় এধরণের সফলতার জন শ্রেষ্ঠ পুলিশ অফিসার হিসেবে অসংখ্য পুরস্কার লাভ করেন।

ওসি আলমগীর হোসেন নাইক্ষ্যংছড়ি থানায় যোগদানের পর হইতে মাদক ও অস্ত্র ব্যবসায়ী এবং সন্ত্রাসীর বিরুদ্ধে জিহাদ ঘোষণা করে সাঁড়াশি অভিযান পরিচালনার মাধ্যমে সর্বমহলে প্রশংসিত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category