• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৯:৩৩ পূর্বাহ্ন
Headline
চরম্বায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা জয়নুল আবেদীন জনু চেয়ারম্যানকে আবারো চেয়ারম্যান হিসেবে চাই চুনতির জনগণ ব্যাংকিং সেবা সম্পর্কে জানেন না টেকনাফের নারী উদ্যোক্তারা পুটিবিলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আসতে পারে চমক! পেকুয়ার ৬ ইউপিতে নৌকার মনোনয়ন পেলেন যারা মুহিবুল্লাহ হত্যার ঘটনায় তিন আসামির ২ দিনের রিমান্ড চকরিয়ায় পুজামন্ডপ পাহারা দেয়া যুবলীগ নেতাসহ মামলার আসামী ৩৬ জন টেকনাফের যুবকরা মাদক ও বাল্য বিবাহের ঝুঁকিতেঃ দরকার সম্মিলিত প্রচেষ্টা বালুখালীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৪৪ পরিবারকে ইপসার অর্থ সহায়তা ও প্রয়োজনীয় সামগ্রী বিতরণ লোহাগাড়ায় পিতার সাথে অভিমান করে সপ্তম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

চরম্বায় ১নং ওয়ার্ডের চলমান উন্নয়ন অব্যাহত রাখতে পুণরায় প্রার্থী হবেন মেম্বার সৈয়দ হোসেন

Reporter Name / ১৬৫ Time View
Update : সোমবার, ৪ অক্টোবর, ২০২১

নিজস্ব প্রতিবেদক,লোহাগাড়াঃ

লোহাগাড়া উপজেলার চরম্বা ১নং ওয়ার্ডের চলমান উন্নয়ন অব্যাহত রাখতে পুণরায় প্রার্থী হবেন বর্তমান মেম্বার মোঃ সৈয়দ হোসেন। চরম্বা ইউনিয়নের আতিয়ার পাড়া গ্রামে তার জন্ম। তিনি ওই এলেকার আব্দুল আলমের পুত্র।

বিগত চরম্বা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ডে মেম্বার পদে বিপুল ভোটে নির্বাচিত মেম্বার তিনি৷ এলাকার রাস্তা-ঘাট,শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন এবং অসহায় ও হতদরিদ্র মানুষের জন্য কাজ করছেন নিরলসভাবে৷ মেম্বার নির্বাচিত হওয়ার পর থেকেই মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এবং চট্টগ্রাম- ১৫ সাতকানিয়া-লোহাগাড়ার মাননীয় সাংসদ প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির ঐকান্তিক প্রচেষ্ঠায় তার নির্বাচনী এলাকায় বিভিন্ন রাস্তাঘাট কালভার্টসহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়নে কাজ করে যাচ্ছেন ।

ইতিমধ্যে তিনি এলাকায় সফল মেম্বার হিসেবে সুনামও অর্জন করেছেন। বিশেষ করে ব্যক্তিগত তহবিল থেকে এলাকার বিভিন্ন উন্নয়ন কার্যক্রম এবং অসহায় মানুষকে আর্থিকভাবে সহযোগীতা করা তাঁর অন্যতম গুণ।

একান্ত আলাপে সৈয়দ হোসেন মেম্বার জানান, গত নির্বাচনে আমি এলেকার মানুষের ভালবাসায় বিপুল ভোটে জয়লাভ করেছিলাম। গত ৫ বছর আমি এলেকাবাসীর ভালবাসার প্রতিদান দিতে সাধ্যমত চেষ্টা করেছি। যার ফলে এলেকায় ব্যাপক উন্নয়ন হয়েছে৷ ১নং ওয়ার্ডের চলমান উন্নয়ন অব্যাহত রাখতে এবং অসমাপ্ত কাজগুলো শেষ করতে আমি আবার মেম্বার পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। এলেকার মানুষের যেকোন বিপদে-আপদে দিন-রাত কাজ করেছি। জনগণের পাশে দাঁড়িয়েছি। তাই ১নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষের ভালবাসা নিয়ে আবারও নির্বাচনে অংশগ্রহণ করতে চাই।

তিনি আরো বলেন লোহাগাড়া-সাতকানিয়া আসনের মাননীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির আন্তরিক প্রচেষ্টায় আমার নির্বাচনী এলেকা চরম্বা ১নং ওয়ার্ডের দিঘীরপাড়া সড়কের পিআইও ব্রীজ, লুৎফরবরপাড়া সড়কে এইচবিবি দ্বারা উন্নয়ন, আতিয়ারপাড়া কবরস্থানে বাউন্ডারি ওয়াল ও সড়কে এইচবিবি দ্বারা উন্নয়ন,চৌধুরী পাড়া সড়কে ফ্ল্যাট সলিং ও পুকুরে ঘাট নির্মাণ, পূর্ব হিন্দুপাড়া সড়কে ফ্ল্যাট সলিং, চরম্বা মল্লিকপাড়া সড়কে ফ্ল্যাট সলিং, দিঘীরকোন কালীমন্দিরে গভীর নলকূপ ও মাঠ ভরাট,আতিয়ার পাড়া ও হিন্দু পাড়ায় দুটি মাননীয় প্রধানমন্ত্রীর ঘর উপহার, দিঘীরপাড়া মসজিদে সোলার প্যানেল স্থাপন, লক্ষী জনার্দ্দন মন্দিরে গভীর নলকূপ ও সোলার প্যানেল স্থাপন,আতিয়ার পাড়া মসজিদে মাঠ ভরাট ও সোলার প্যানেল স্থাপন,আতিয়ার পাড়া আবদুল কাদের সড়কে এইচবিবি করণ, আতিয়ারপাড়া ইসহাক মিয়া সড়কে এইচবিবি করণ, আতিয়ারপাড়া-বাইয়ারপাড়া সড়কে এইচবিবি দ্বারা উন্নয়ন,আতিয়ারপাড়া সড়কে স্টান্ড সোলার প্যানেল স্থাপন, হিন্দুপাড়া ললিত দে’র বাড়ি সড়কে ফ্ল্যাট সলিং, লুৎফর বর পাড়া মসজিদ সড়কে ফ্ল্যাট সলিং ও বেশ কিছু সড়কে মাটি দ্বারা উন্নয়ন কাজ সম্পন্ন করা হয়েছে।
এছাড়া এলেকার অসংখ্য সুবিধাভোগীকে বয়স্কভাতা, বিধবাভাতা, পঙ্গুভাতা ও মাতৃত্বকালীন ভাতার আওতায় আনা হয়েছে।

বর্তমানে এলেকার বেশকয়েকটি রাস্তা ও বিভিন্ন উন্নয়নের কাজের তালিকা সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে প্রক্রিয়াধীন আছে বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category