• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১১:৫২ পূর্বাহ্ন
Headline
শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু ভারী যানবাহন চলাচলে ঝুঁকিপূর্ণ বদরমোকাম! কক্সবাজার সমুদ্র সৈকত থেকে নিখোঁজ লোহাগাড়ার যুবকের মরদেহ মহেশখালীতে উদ্ধার লোহাগাড়ায় পুলিশের হাতের কব্জি কেটে নিল আসামী! রামুতে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীর মৃত্যু কুতুবদিয়ায় দেশীয় অস্ত্রসহ আ’লীগ নেতা গ্রেপ্তার

কক্সবাজার থেকে মগনামা যাবে বলাকা সার্ভিস, উদ্বোধন ৪ অক্টোবর

Reporter Name / ২৮২ Time View
Update : শনিবার, ২ অক্টোবর, ২০২১

ইমাম খাইর, কক্সবাজার:
কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে পেকুয়ার মগনামা পর্যন্ত চালু হচ্ছে যাত্রীবাহী মিনিবাস বলাকা সার্ভিস। ৪ অক্টোবর বাদে জুহর সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মগনামা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম।

কক্সবাজার বাস মিনিবাস মালিক গ্রুপের পরিচালনায় বাসটি বর্তমানে কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে চকরিয়া পর্যন্ত চলমান রয়েছে। যাত্রীদের সুবিধার্থে পেকুয়া-মগনামা সড়কে চালু করা হচ্ছে বলে জানান কোষাধ্যক্ষ ও লাইন পরিচালক মুহাম্মদ ছৈয়দুল হক কোম্পানী।

তিনি জানান, কক্সবাজার-চকরিয়া মহাসড়কে যাত্রী পরিবহন সেবায় ‘বলাকা সার্ভিস’ অনন্য নাম। যাত্রীদের অনুরোধে কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে পেকুয়ার মগনামা পর্যন্ত এই সেবাকে বিস্তৃত করার সিদ্ধান্ত নিয়েছি। আগামী ৪ অক্টোবর বাদে জুহর সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন হবে।

সেবা গ্রহণের জন্য সবার প্রতি আমন্ত্রণ জানিয়েছেন কক্সবাজার বাস মিনিবাস মালিক গ্রুপের সভাপতি ইকবাল মুহাম্মদ শামসুল হুদা টাইডেল, সিনিয়র সহসভাপতি আবদুল মাবুদ কোম্পানি, সহসভাপতি ফরিদুল আলম, সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল হুদা চৌধুরী এবং কোষাধ্যক্ষ ও লাইন পরিচালক মুহাম্মদ ছৈয়দুল হকসহ সংশ্লিষ্টরা।

প্রয়োজনে…
০১৮১১৪২০০১২, ০১৭১১৯৪৬৪২২ (ছৈয়দুল হক)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category