• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৯:২১ পূর্বাহ্ন
Headline
চরম্বায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা জয়নুল আবেদীন জনু চেয়ারম্যানকে আবারো চেয়ারম্যান হিসেবে চাই চুনতির জনগণ ব্যাংকিং সেবা সম্পর্কে জানেন না টেকনাফের নারী উদ্যোক্তারা পুটিবিলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আসতে পারে চমক! পেকুয়ার ৬ ইউপিতে নৌকার মনোনয়ন পেলেন যারা মুহিবুল্লাহ হত্যার ঘটনায় তিন আসামির ২ দিনের রিমান্ড চকরিয়ায় পুজামন্ডপ পাহারা দেয়া যুবলীগ নেতাসহ মামলার আসামী ৩৬ জন টেকনাফের যুবকরা মাদক ও বাল্য বিবাহের ঝুঁকিতেঃ দরকার সম্মিলিত প্রচেষ্টা বালুখালীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৪৪ পরিবারকে ইপসার অর্থ সহায়তা ও প্রয়োজনীয় সামগ্রী বিতরণ লোহাগাড়ায় পিতার সাথে অভিমান করে সপ্তম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

পেকুয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে আ’লীগ নেতা আবুল কাশেমের মতবিনিময়

Reporter Name / ১১৫ Time View
Update : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১

নাজিম উদ্দিম, উদ্দিন:

কক্সবাজারের পেকুয়ায় সাংবাদিকদের নিয়ে মতবিনিময় করলেন উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদর ইউপি থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী আবুল কাশেম।

বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে পেকুয়া বাজার সংলগ্ন নিজ বাসভবনে ক্ষমতাসীন দলের পেকুয়ার ওই নেতা পেকুয়ার কর্মরত সাংবাদিকদের নিয়ে বৈঠকে মিলিত হন।ওইদিন দুপুরে তার বাসায় সাংবাদিকদের জন্য মধ্যাহ্ন ভোজের আয়োজনও করা হয়।

এ সময় উপস্থিত সাংবাদিকদের দৃষ্টি আকর্ষণ পূর্বক আ’লীগের ওই নেতা জানান, আমরা সাংবাদিকদের সহায়তা চাওয়ার জন্য আজকে আপনাদের নিয়ে বৈঠক ডেকেছি। সাংবাদিকরা হচ্ছে জাতির বিবেক। তারা সব কিছু দেখেন। সাংবাদিকরা যে ভাবে দেখেন পৃথিবীতে অন্য কোন এজেন্সি অথবা ব্যক্তি পর্যায়ে দেখা সম্ভবপর নয়। রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ সাংবাদিক। মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গঠন ও দেশের উন্নয়নকে গতিশীল করতে হলে সাংবাদিকদের ভূমিকা অবশ্যই প্রশংসনীয়। আমি আহবান করছি আপনারা সরকারের উন্নয়ন চিত্রগুলি লেখনির মাধ্যমে জাতিকে তুলে ধরবেন। আগামী কিছু দিনের মধ্যে দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন অনুষ্টিত হচ্ছে। পেকুয়া সদর ইউপিতে আমি নির্বাচন করার দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হচ্ছি। দলের নেতা-কর্মী ও সাধারন জনগন এ ইউনিয়নের উন্নয়নকে বেগবান করতে আমাকে প্রার্থী হিসেবে দেখতে চান। আমি জনগনের অনুরোধে প্রার্থী হচ্ছি। নৌকার জন্য লবিং আছে। দল আমাকে মনোনয়ন দিলে ভোট করবো। না হয় যাকে নৌকা দিবেন তাকে জেতাতে মাঠে থাকবো। আমি জোট সরকারের সময় নির্যাতিত হয়েছি। পেকুয়া সদর ইউনিয়ন অবকাঠামোগত উন্নয়নে পিছিয়ে রয়েছে। এখানকার রাস্তাঘাট ও গ্রামীণ অবকাঠামো অনেকটা বিপর্যস্ত। আমার স্বপ্ন হচ্ছে আগে মানুষের উন্নয়নকে কাজে লাগাতে হবে। প্রশাসনে কিছু দুর্ণীতিবাজ কর্মচারী ও আমলা রাজনৈতিক দল আ’লীগের অন্তরায়। তারা সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করছে।

এ সময় উপস্থিত ছিলেন পেকুয়া সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি এম, আজম খান, উপজেলা আ’লীগ নেতা আবুল শামা শামীম, মফিজুর রহমান, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক মোহাম্মদ বারেক, জাতীয় শ্রমিকলীগ পেকুয়ার সাধারন সম্পাদক এস,এম শাহাদাত হোছাইন, দপ্তর সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category