• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:২৬ পূর্বাহ্ন
Headline
চরম্বায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা জয়নুল আবেদীন জনু চেয়ারম্যানকে আবারো চেয়ারম্যান হিসেবে চাই চুনতির জনগণ ব্যাংকিং সেবা সম্পর্কে জানেন না টেকনাফের নারী উদ্যোক্তারা পুটিবিলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আসতে পারে চমক! পেকুয়ার ৬ ইউপিতে নৌকার মনোনয়ন পেলেন যারা মুহিবুল্লাহ হত্যার ঘটনায় তিন আসামির ২ দিনের রিমান্ড চকরিয়ায় পুজামন্ডপ পাহারা দেয়া যুবলীগ নেতাসহ মামলার আসামী ৩৬ জন টেকনাফের যুবকরা মাদক ও বাল্য বিবাহের ঝুঁকিতেঃ দরকার সম্মিলিত প্রচেষ্টা বালুখালীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৪৪ পরিবারকে ইপসার অর্থ সহায়তা ও প্রয়োজনীয় সামগ্রী বিতরণ লোহাগাড়ায় পিতার সাথে অভিমান করে সপ্তম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

কলাউজানে চেয়ারম্যানে পদে নৌকার দাবীদার বলে মনে করেন তিন বারের চেয়ারম্যান এম.এ ওয়াহেদ

Reporter Name / ৩৩১ Time View
Update : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া:

লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়ন পরিষদের তিনবারের চেয়ারম্যান এমএ ওয়াহেদ ইউপি সদস্য থেকে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণের পর জনপ্রিয়তা আকাশ চুম্বি।

২০১৬ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে বিপুল ভোটে জয়লাভ করে টানা দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহন করেন।

জানা যায়, ১৯৮২ সনে কলাউজান ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য হিসেবে জয়লাভ করেন। ১৯৯৫ সনে প্রথম বারের মতো চেয়ারম্যান হিসেবে জয়লাভ করে দায়িত্ব গ্রহণ করেন। ২০১০ সনে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দ্বিতীয় বারে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হিসেবে চেয়াররম্যান হিসেবে জয় লাভ করে দায়িত্ব গ্রহন করেন। ২০১৬সনে জাতীয় প্রতীক নৌকা প্রতীকে বিপুল ভোট জয়লাভ করে তৃতীয় বারের মতো জয়লাভ করে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

তিনি, বাংলাদেশ আওয়ামী কৃষকলীগের লোহাগাড়া উপজেলা শাখার সহ-সভাপতি ও কলাউজান ইউনিয়ন কৃষকলীগের সভাপতির দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিন ছেলে রেমিট্যিন্স যোদ্ধা। তারাও পিতার জনপ্রিয়তায় আনন্দিত। এলাকায় বেশ জনপ্রিয়তা রয়েছে এমএ ওয়াহেদের।

একান্ত আলাপকালে কলাউজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এ ওয়াহেদ জানান, বর্তমান সরকার উন্নয়নের সরকার। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে গত নির্বাচনে নৌকা প্রতীকে বিপুল ভোটে জয়লাভ করে সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছি। আগামী ইউপি নির্বাচনেও নৌকা প্রতীকে নির্বাচন করার দৃঢ় প্রত্যয়। কারণ এলাকার উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি সাহেবের আন্তিরকতায় বেশ উন্নয়ন হয়েছে এবং আগামীতে হবে। রানিং চেয়ারম্যান হিসেবে আমিই একমাত্র নৌকা প্রতীকের দাবীদার। আমি গ্রামের মানুষ গ্রামেই থাকি। গ্রামের লোকজনকে প্রতিক্ষণ সেবা দিতে সর্বদা প্রস্তুত থাকি। যখন যেভাবে সহযোগীতা দরকার সেভাবে দিয়েছি। আমার জনপ্রিয়তাও রয়েছে। তার প্রমাণ প্রর পর দুই কার চেয়ারম্যান নির্বাচিত হয়েছে ৩য় বারোর মতো দায়িত্ব পালন করা এরই প্রমাণ।

তিনি আরো বলেন, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষরা বিভিন্ন তালবাহানা ইতিমধ্যে শুরু করেছে। আরো করবে। তারপরেও আমার জনপ্রিয় কমাতে পারবে না। তিনি সর্ব সাধারণের সমর্থন ওদোয়া কামনা করছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category