• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১১:১২ পূর্বাহ্ন
Headline
শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু ভারী যানবাহন চলাচলে ঝুঁকিপূর্ণ বদরমোকাম! কক্সবাজার সমুদ্র সৈকত থেকে নিখোঁজ লোহাগাড়ার যুবকের মরদেহ মহেশখালীতে উদ্ধার লোহাগাড়ায় পুলিশের হাতের কব্জি কেটে নিল আসামী! রামুতে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীর মৃত্যু কুতুবদিয়ায় দেশীয় অস্ত্রসহ আ’লীগ নেতা গ্রেপ্তার

লোহাগাড়ায় নিখোঁজের ২ দিন পর মিলল বৃদ্ধের লাশ

Reporter Name / ৫০৩ Time View
Update : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া:

লোহাগাড়ায় নিখোঁজের ২দিন পর ৩য় দিন মেঘ নাথ দে (৮৫) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার উত্তর পদুয়া বারি পাড়া এলাকার মৃত অনঙ্গ মোহন দে ছেলে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাত ৭টায় উপজেলর জঙ্গল পদুয়া আনন্দ পাড়া আলী বকসু চৌকিদার বাড়ি এলাকার হাঙ্গর খালের পাড় সংলগ্ন বাঁশ ঝাড় থেকে এ লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, প্রতিদিনের ন্যায় গত শনিবার রাতে ভাত খেয়ে বাড়িতে ঘুমিয়ে পড়ে। রবিবার সকালে বাড়ি থেকে কখন বের হয় পরিবারের কেউ জানেন না। অনেক খোঁজাখুঁজির পর মঙ্গলবার বাঁশ ঝারে লাশ পাওয়া যায়।

স্থানীয়রা জানান, মেঘনাথ দে ১৯৭১ সনে মহান মুক্তিযোদ্ধে অংশ গ্রহণ করেও মুক্তিযোদ্ধার তালিকায় নাম আসেনি। প্রতিদিন মুক্তিযোদ্ধার তালিকাভুক্ত করার জন্য চেষ্টা করেছেন।

নিহত মেঘ নাথের ছেলে পরিমন দে বলেন, রোববার সকালে বাড়ি থেকে কখন বের হয়েছে জানি না। তবে বাড়িতে বাবাকে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করা হয়েছে। অবশেষে স্থানীয়রা লাশের সন্ধান পেয়ে খবর দিলে পুলিশের সহায়তায় লাশ উদ্ধার করা হয়। তবে মৃত্যুর সঠিক কারণ তিনি বলতে পারেন নি।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকারিয়া রহমান জিকু, লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোাসইন মাহমুদ ও এসআই যুযুৎসু যশ চাকমা সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

এসআই যুযুৎসু যশ চাকমা লাশের সুরতহাল শেষ করে লাশ উদ্ধাে করে থানায় নিয়ে যায়।

নিহত মেঘ নাথ দে’র স্ত্রী গীতা রানী জানান, রবিবার সকালে বাড়ি থেকে কোন এক সময় বের হয় জানা নেই। তবে সকালে বাড়িতে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুঁজির পর মঙ্গলবার সন্ধ্যায় লাশ দেখে খবর দিলে পুলিশকে জানালে পুলিশ এসে লাশ উদ্ধার করেন। তিনি আরো বলেন, স্বাভাবিক ভাবে মারা যাওয়ার কোন কারণ নেই। শত্রুতার জেরে মেরে ফেলেছে বলেও জানান তিনি।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকারিয়া রহমান জিকু বলেন, মেঘ নাথ দে নামের এক বৃদ্ধের লাশ পাওয়া যাওয়ার খবর পেয়ে তাক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করি। ঘটনাস্থল থেকে থানা পুলিশের একটি টিম সুরতহাল শেষ করে লাশ উদ্ধার করেন। লাশের সুরতহাল শেষ করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণের ব্যবস্থা চলছে বলেও জানান তিনি। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে হত্যা নাকি আত্মহত্যা জানা যাবে বলেও জানান তিনি।

এদিকে মেঘনাথ দের মৃত্যর সঠিক কারণ কেউ বলতে না পারলেও রহস্য জনক বলছেন স্থানীয়রা। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে বলে থানা সুত্রে প্রকাশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category