• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:২৮ অপরাহ্ন
Headline
অসুস্থ সাংবাদিক সায়েদ জালালের বসতবাড়িতে ভাংচুর, আদালতের নিষেধাজ্ঞা জারি হাই কমিশনার ফিলিপ গ্র্যান্ডির জন্য আমাদের বার্তা দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা

রাউজানে ৩ মাদক বিক্রেতা আটক, ২২০ বোতল ফেনসিডিল ও সাড়ে তিন কেজি গাঁজা উদ্ধার

Reporter Name / ৩৬৭ Time View
Update : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক:

রাউজানে ২২০ বোতল ফেনসিডিল ও ৩ কেজি ৬শত গ্রাম গাঁজাসহ ৩ মাদক বিক্রেতাকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃত মাদক বিক্রেতারা হলেন-চন্দনাইশ উপজেলার কেশুয়া ইউনিয়নের যুইগ্যার বাড়ির মৃত মোক্তার আহমেদের পুত্র মো. জয়নাল আবেদীন বাবলু(২০), রাঙ্গুনিয়া উপজেলার রাজানগর ইউনিয়নের ঠান্ডাছড়ি গ্রামের ভান্ডারী ঘোনার মৃত নুরুল আলমের পুত্র শাহ আলম (২৫) ও একই ইউনিয়নের টিলাপাড়া গ্রামের বাঁশঘাটা এলাকার মাসুদ আলমের পুত্র মো. শাহজাহান।

শনিবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১২ টায় আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

রাউজান থানার ওসি আব্দুল্লাহ আল হারুনের নেতৃত্বে থানা সেকেন্ড অফিসার এসআই অজয় দেবের নেতৃত্বে এসআই জয়নাল আবেদীন ও এসআই সাব্বির সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন।

থানা সুত্রে প্রকাশ, শুক্রবার বেলা দেড়টার দিকে চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কের রাউজান পৌরসভার শান্তিরদ্বীপ কালাপুল ব্রীজে অবস্থান নেন পুলিশের টিম। এই সময় রাঙ্গামাটিগামী একটি পুরাতন ট্রাককে থামানোর সংকেত দিলে ট্রাকটি পালিয়ে যেতে চেষ্টা করলে তাড়া করে আটক করা হয়। এই সময় ট্রাক ড্রাইভার শাহ আলম পালিয়ে গিয়ে পাশ্ববর্তী কচুরিপানাযুক্ত ডোবায় ডুব দেয়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে আটক করা হয়। তার স্বীকারোক্তি নিয়ে ট্রাকটির ড্রাইভিং সিটের নিচে হতে খয়েরী রংয়ের কস্টেপ দ্বারা মােড়ানাে ১০টি প্যাকেট ২২০ বোতল ফেনসিডিল ও সাদা পলিথিন দ্বারা মােড়ানো ০৪টি প্যাকেটে ৩ কেজি ৬শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। মাদক বহন কাজে ব্যবহৃত একটি পুরাতন ট্রাকটি (চট্টঃ মেট্টো-ট-১১৫৬৫৬) জব্দ করা হয়।

রাউজান থানার ওসি আব্দুল্লাহ আল কাদেরী বলেন, ধৃত আসামীগন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাহারা পরস্পর যােগসাজসে কৌশলে অবৈধ মাদকদ্রব্য তথা ফেন্সিডিল ও গাঁজা সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে ট্রাক যােগে রাঙ্গামাটি নিয়ে যাচ্ছে মর্মে স্বীকারোক্তি দিয়েছেন। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category