• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:২৬ পূর্বাহ্ন
Headline
চরম্বায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা জয়নুল আবেদীন জনু চেয়ারম্যানকে আবারো চেয়ারম্যান হিসেবে চাই চুনতির জনগণ ব্যাংকিং সেবা সম্পর্কে জানেন না টেকনাফের নারী উদ্যোক্তারা পুটিবিলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আসতে পারে চমক! পেকুয়ার ৬ ইউপিতে নৌকার মনোনয়ন পেলেন যারা মুহিবুল্লাহ হত্যার ঘটনায় তিন আসামির ২ দিনের রিমান্ড চকরিয়ায় পুজামন্ডপ পাহারা দেয়া যুবলীগ নেতাসহ মামলার আসামী ৩৬ জন টেকনাফের যুবকরা মাদক ও বাল্য বিবাহের ঝুঁকিতেঃ দরকার সম্মিলিত প্রচেষ্টা বালুখালীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৪৪ পরিবারকে ইপসার অর্থ সহায়তা ও প্রয়োজনীয় সামগ্রী বিতরণ লোহাগাড়ায় পিতার সাথে অভিমান করে সপ্তম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

কলাউজান ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী হয়ে জনগণের সেবক হতে চান লায়ন মিন্টু দাশ

চট্টলা অফিস / ১৯৫ Time View
Update : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

খোকন সুশীল, লোহাগাড়াঃ

লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হয়ে জনগণের সেবক হতে চান বিশিষ্ট দানবীর ও শিক্ষানুরাগী লায়ন মিন্টু দাশ। ইতিমধ্যে গ্রামের চায়ের দোকান থেকে শুরু করে পুরো কলাউজানে চেয়ারম্যান প্রার্থী আলোচনায় উঠে এসেছে সাবেক ছাত্রলীগ নেতা ও সংগঠক লায়ন মিন্টু দাশের নাম।

এরই মধ্যে তিনি আনুষ্ঠানিক ভাবে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদের মনোনয়ন প্রত্যাশী হিসেবে এলাকায় গণসংযোগ চালাচ্ছেন । কলাউজানের প্রত্যন্ত এলেকায় দেখা যাচ্ছে লায়ন মিন্টু দাশের পোস্টার-ব্যানার। লায়ন মিন্টু দাশের চেয়ারম্যান প্রার্থী হওয়ার ঘোষণায় এলেকার সর্বস্থরের মানুষ সন্তোষ প্রকাশ করছেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) পেতে জোর লবিংও চালিয়ে যাচ্ছেন। এরই মধ্যে সর্বস্থরের মানুষের মাঝে যোগ্য প্রার্থীদের আলোচনায় উঠে এসেছে লায়ন মিন্টু দাশের নাম।

একান্ত আলাপকালে, নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা লায়ন মিন্টু দাশ বলেন, বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার। সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় নিজেকেও জড়িয়ে রাখতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন পেয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে কলাউজান ইউনিয়ন উপহার দিব। মহামারি করোনাকালে অসহায়, দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে একাধিকবার খাদ্য সামগ্রী বিতরণ এবং নগদ অর্থ সহায়তা দিয়েছি। দীর্ঘদিন ধরে এলেকার মন্দির,মসজিদ,শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠানে নগদ অনুদান দিয়ে উন্নয়নমূলক কাজ করেছি। আগামীতেও এ কার্যক্রম অব্যাহত রেখে জনগণের সেবা করতে চেয়ারম্যান প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরো বলেন, কলাউজান ইউনিয়নকে সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং,মাদক ও নারী নির্যাতনমুক্ত ইউনিয়ন ঘোষণাই হবে আমার নির্বাচনী ইশতেহার। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন, আমি বিপুল ভোটে জয়লাভ করে কলাউজান ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। তিনি জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে কলাউজানের সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেছেন।

লায়ন মিন্টু দাশ উত্তর কলাউজান তরনী সেন সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি,সুখছড়ী উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য,উত্তর কলাউজান ব্রহ্মময়ী কালীমন্দির মহোৎসব উদযাপন পরিষদের সভাপতি,চট্টগ্রাম জেলার লোকনাথ ব্রহ্মচারী সেবক সংঘের যুগ্মসম্পাদক,চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদের আজীবন সদস্য,বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি,লোহাগাড়া জন্মাষ্টমী উদযাপন পরিষদ এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের উপদেষ্টার দায়িত্বে রয়েছেন।

তিনি উত্তর কলাউজানের ঐতিহ্যবাহী নলাম্বর বাড়ীর সন্তান। পারিবারিক জীবনে তিনি তিন কন্যা সন্তানের জনক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category