• মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৯ পূর্বাহ্ন

মক্কায় এলডিপি চেয়ারম্যান কর্ণেল অলির সাথে লোহাগাড়া প্রবাসী সমিতির শুভেচ্ছা বিনিময়

Reporter Name / ৮৬ Time View
Update : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

মো. খলিল চৌধুরী, সৌদি আরব:

সৌদি আরোবের মক্কায় পবিত্র ওমরাহ হজ্ব পালন করতে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি’র চেয়ারম্যান ও সাবেক যোগাযোগ মন্ত্রী চট্টগ্রাম-১৪ চন্দনাইশ ও চট্টগ্রাম-১৫ লোহাগাড়া সাতকানিয়া আসনের থেকে বারবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ডক্টর কর্ণেল (অবঃ) অলি আহমদ বীর বিক্রমের সাথে লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদিআরব নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৩ সেপ্টেম্বর রাত সৌদি আরবের পবিত্র মক্কা নগরীর সকিয়া একটি হল রুমে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।

লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদিআরব আহবায়ক মোঃ কুতুব উদ্দিনের সভাপতিত্বে সমিতির সদস্য সচিব সাংবাদিক খলিল চৌধুরী সঞ্চলনায় শুরুতে কোরাআন তেলওয়াত করেন সংগঠনের নির্বাহী সদস্য ফরহাদ হোসেন রেজা।

এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এলডিপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডক্টর কর্ণেল (অবঃ) অলি আহমদ বীর বিক্রম।

বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদিআরব উপদেষ্টা সদস্য আলহাজ্ব আবুল কালাম আজাদ, বিশিষ্ট রাজনীতিবিদ ইমাম হোসেন মনজু, সাতকানিয়া কৃতি সন্তান সাবেক ছাত্রনেতা লোকমান হাকিম মানিক, মুরিদুল আলম চৌধুরী মুরাদ ও মক্কার তরুণ ব্যবসায়ী সৌদি-নাগরিক মনচুর বিন হারমি।

বক্তব্য রাখেন লোহাগড়া প্রবাসী সমিতি-সৌদিআরব যুগ্ম আহবায়ক মুহাম্মদ লোকমান হাকিম, যুগ্ম আহবায়ক রাশেদুল আমিন চৌধুরী, যুগ্ম আহবায়ক নুরুল আমিন, যুগ্ম আহবায়ক তারেক আজিজ চৌধুরী, যুগ্ম আহবায়ক জাকের উল্লাহ বাচ্চু ও সংগঠনের উপদেষ্টা সদস্য মোঃ কামাল উদ্দিন, উপদেষ্টা সদস্য হাজ্বী আবদুর রশিদ, উপদেষ্টা সদস্য আবদুল আজিজ, সমাজসেবক জাহাঙ্গীর আলম চৌধুরী, ইন্জিনিয়ারি তাজুল ইসলাম ও যুবনেতা কাশেম আহমদ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদিআরব আহবায়ক কমিটি সদস্য শহিদুল ইসলাম, সদস্য দিদারুল আলম সিকদার, সদস্য মুহাম্মদ হারুন, সদস্য আবদুল কাদের, মক্কা নগরীর ব্যবসায়ী জাবের হোসেন জাবেদ, রফিকুল ইসলাম, আমান উল্লাহ আমান, নুরুল ইসলাম ও মুহাম্মদ ফরিদুল আলম প্রমুখ। এছাড়াও এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে মক্কা নগরীর বিপুল সংখ্যক প্রবাসী উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক করোনাকালী সময়সহ চলমান পরিস্থিতিতে প্রবাসে যত রেমিট্যান্স যোদ্ধা মৃত্যু বরণ করেন শুরুতে তাদের আত্মার মাগফেরাত কামনা করে শোক-পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বাংলাদেশের স্বাধীনতার পরর্বতী সময় থেকে আজ পর্যন্ত প্রবাসীরা রেমিট্যান্স দিয়ে যে অবদার রেখে যাচ্ছেন তা দেশও জাতির কোনও দিন ভুলতে পারবেন বলে দেশের বর্ষীয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ডক্টর কর্ণেল (অবঃ) অলি আহমদ বীর বিক্রম প্রধান অতিথি বক্তব্যের উপরোক্ত এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ছাত্র জীবন থেকে দেশে জন্য কাজ করে যাচ্ছি স্বাধীনতা সংগ্রামসহ আজ পর্যন্ত সর্বক্ষেত্রে সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠাসহ দেশ ও প্রবাসীদের কল্যাণে কাজ করা আপ্রাণ চেষ্টা চালিয়ে যাওয়ার কথা বলে সবার কাছে থেকে দোয়া চেয়েছেন দেশের বর্ষীয়ান এ প্রবীণ রাজনীতিবিদ।

শেষে ওমরাহ পালনে আসা শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের প্রধান অতিথি ডক্টর কর্ণেল (অবঃ) অলি আহমদ বীর বিক্রমসহ দেশ ও প্রবাসীদের কল্যাণে দোয়া ও মোনাজাত করেন সমিতির সদস্য মাওলানা মুহাম্মদ জহির উদ্দিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category