• শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১২:০৫ অপরাহ্ন
Headline
সাবমেরিন নৌঘাঁটির বিপুল পরিমান লোহা উদ্ধারে সংর্ঘষ, আহত-৩ কক্সবাজারে নবনির্বাচিত ৯ ইউপি চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠিত কউকের উচ্ছেদ অভিযান দেখে স্ট্রোক করলেন গৃহবধূ ঈদগাঁও বাজার ফরাজী পাড়া সড়ক মৃত্যুফাঁদ পুলিশের কথিত সোর্স আনোয়ারের হাতে জিম্মি নিরীহ মানুষ কুতুবদিয়ায় অযত্নে অবহেলায় সিটিজেন পার্ক! কার্গো বহনে অনিয়ম, ইউএসবাংলার চাকুরি হারালেন দুই কর্মকর্তা কক্সবাজার হোটেল মোটেল গেস্ট হাউস মালিক সমিতির সভাপতি কাশেম, সম্পাদক সেলিম বীর মুক্তিযোদ্ধা মাস্টার মমতাজুল ইসলামের দাফন রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন কুতুবদিয়া বড়ঘোপ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচন সম্পন্ন

কচ্ছপিয়ায় চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশীদের আলোচনায় সাংবাদিক আবু তালেব

আবদুর রশিদ, নাইক্ষ্যছড়ি / ২৯৫ Time View
Update : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

আগামী কক্সবাজারের রামুর কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থীদের আলোচনায় উঠে এসেছে সাবেক ছাত্রলীগ নেতা সাংবাদিক মো. আবু তালেব সিকদার।

ইতিমধ্যে সাংবাদিক মো. আবু তালেব আনুষ্ঠানিক ভাবে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদের মনোনয়ন প্রত্যাশী হিসেবে এলাকায় গণসংযোগ শুরু করেছেন। বাংলাদেশ আআওয়ামী লীগের দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) পেতে লবিংও শুরু করেছেন। কচ্ছপিয়ায় সর্বস্থরের মানুষের যোগ্য প্রার্থীদের আলোচনায় উঠে এসেছে নাম।

একান্ত আলাপকালে, নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা সাংবাদিক মো. আবু তালেব সিকদার বলেন, বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার। সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় নিজেকেও জড়িয়ে রাখতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন পেয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে কচ্ছপিয়া ইউনিয়ন উপহার দিব। মহামারি করোনাকালে অসহায়, দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ এবং নগদ অর্থ সহায়তা দিয়েছি, আগামীতেও দিব।

তিনি আরো বলেন, কচ্ছপিয়া ইউনিয়নকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং ও নারী নির্যাতন রোধকল্পে কাজ করব। দল যদি আমাকে মনোনয়ন দেন কচ্ছপিয়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। যদি অন্য কাউকে নৌকা প্রতীকে মনোনয়ন দেন তারপক্ষেও কাজ করার অঙ্গীকার করেন তিনি।

তিনি কক্সবাজার হাশেমিয়া মাদরাসা থেকে ২০০০ সনে দাখিল, ২০০২ সনে আলিম পাশ করেন। পরবর্তীতে রামু কলেজ থেকে ২০০৪ সনে এইচএসসি পাশ করেন। একই কলেজে ডিগ্রীতে ভর্তি হয়ে ছাত্র রাজনীতিতে জগিয়ে ইতি টানেন শিক্ষা জীবন। পারিবারিক জীবনে তিনি ২ ছেলে ও ১ মেয়ে সন্তানের জনক।

সাংবাদিকতা মো. আবু তালেব সিকদার
তিনি কক্সবাজারেন রামুর কচ্ছপিয়া সম্ভ্রান্ত সিকদার পরিবারের সন্তান। তিনি সাবেক কক্সবাজার জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সদস্য, সাবেক ছাত্রলীগ নেতা

তিনি রামু সরকারী কলেজ, রামু উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা ও নাইক্ষ্যংছড়ি নাইক্ষ্যংছড়ি ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন। পরবর্তী ২০১৭ থেকে জাতীয় শ্রমিকলীগের ইউনিয়ন সভাপতি ও সাংগঠনিক রামু উপজেলার হিসেবে চলমান দায়িত্ব পালন করে আসছেন।

এছাড়াও তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক রুপালি বার্তার চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি, কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক মেহেদী পত্রিকার কক্সবাজার জেলার বিশেষ প্রতিনিধি, অনলাইন রামু টিভির সম্পাদক হিসাবে কাজ করছেন। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সামাজিক ও ব্যবসায়ী সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category