• শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন
Headline
কউকের উচ্ছেদ অভিযান দেখে স্ট্রোক করলেন গৃহবধূ ঈদগাঁও বাজার ফরাজী পাড়া সড়ক মৃত্যুফাঁদ পুলিশের কথিত সোর্স আনোয়ারের হাতে জিম্মি নিরীহ মানুষ কুতুবদিয়ায় অযত্নে অবহেলায় সিটিজেন পার্ক! কার্গো বহনে অনিয়ম, ইউএসবাংলার চাকুরি হারালেন দুই কর্মকর্তা কক্সবাজার হোটেল মোটেল গেস্ট হাউস মালিক সমিতির সভাপতি কাশেম, সম্পাদক সেলিম বীর মুক্তিযোদ্ধা মাস্টার মমতাজুল ইসলামের দাফন রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন কুতুবদিয়া বড়ঘোপ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচন সম্পন্ন রাঙ্গামাটির চার ইউপি চেয়ারম্যান শপথ গ্রহণ শেষে হত্যা মামলায় গ্রেফতার সোনাকানিয়ায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা পাল্টাপাল্টি অভিযোগ, আহত-১৫

প্রতারণা মামলায় বডি বিল্ডার হারুণের জামিন বাতিল করেছে আদালত

Reporter Name / ৪৫৮ Time View
Update : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক:

ঢাকার মতিঝিল থানায় দায়ের করা একটি প্রতারণা মামলায় লোহাগাড়ার বডিবিল্ডার হারুনের জামিন বাতিল করে ওয়ারেন্ট ইস্যু করেছেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত। হারুন চট্টগ্রামের লোহাগাড়ার আধুনগর সর্দানী পাড়া এলাকার মৃত ছিদ্দিক আহমদের পুত্র।

১৪ সেপ্টম্বর প্রতারণা মামলার অভিযোগপত্র গ্রহণ ও আসামী হারুনের জামিন বাতিলের শুনানীর ধার্য্য তারিখে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবির ইয়াছিন এহছান চৌধুরীর আদালতে এ জামিন বাতিল করে ওয়ারেন্ট ইস্যু করা হয়েছে বলে জানান আসামী পক্ষের আইনজীবী এ্যাডভোকেট এসএম আখতারুজ্জামান হিমেল।

তিনি আরো জানান, বডি বিল্ডার হারুনের আইনজীবী আপোষের শর্তে জামিন চাইলে বিজ্ঞ আদালত জামিন মন্জুর করেন। আপোষ না হয়ে অভিযোগ পত্র দাখিল ও আসামীর জামিন বাতিলের শুনানীর ধার্য্য দিনে আদালতেও হাজির হয়নি। বিজ্ঞ আইনজীবী আসামীর অসুস্থতর কারণ জানিয়ে আদালতে সময় চেয়েছেন। আদালত সময়ের আবেদন না মন্জুর করে জামিন বাতিল করে ওয়ারেন্ট ইস্যু করেন।

জানা যায়, আদালতে পুলিশের দাখিল করা প্রতিবেদনে উঠেছে, বডি বিল্ডার হারুন কখনাে প্রধানমন্ত্রীর কার্যালয়, কখনাে জাতীয় রাজস্ব বাের্ড (এনবিআর) বা দুর্নীতি দমন কমিশন (দুদক), কখনাে বেসরকারি মানবাধিকার সংগঠন “হিউম্যান রাইটস পিস ফর বাংলাদেশ” কিংবা শিল্প ও বাণিজ্য মন্ত্রণালয় । এসব সরকারি দপ্তরের ভয় দেখিয়ে প্রতারণা করে আসছিলেন হারুন রশিদ ওরফে বডিবিল্ডাস। আদালতে একটি প্রতিবেদন ওই ব্যক্তির বিষয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য তুলে ধরেন।

একইসঙ্গে তার বিরুদ্ধে লােহাগাড়া , সাতকানিয়া ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কোতােয়ালি থানায় তথ্য ও যােগাযােগ প্রযুক্তি আইনের মামলাসহ প্রায় ৪টি মামলার বিষয় উল্লেখ করেন। মতিঝিল থানায় দায়ের করা একটি মামলায় পুলিশ তাকে গ্রেপ্তারও করে ।

উল্লেখ্য, গত ঢাকার স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান নোমান গ্রুপের নির্বাহী পরিচালক মো. শহীদুল্লাহ চৌধুরী বাদী হয়ে মো. হারুনর রশিদ প্রকাশ বডি বিল্ডার হারুনের বিরুদ্ধে প্রতারণা মামলা দায়ের করেন। মামলা নং-৩৩/২১, ওই মামলায় হারুন গ্রেফতার হয়ে জেলে যান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category