• মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:২০ পূর্বাহ্ন

কলাউজান ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থীর আলোচনায়  নিবাস দাশ সাগর

জাহেদুল ইসলাম, লোহাগাড়া: / ১০৩ Time View
Update : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান নিবাস দাশ সাগর। একদিকে রাজনীতিবিদ, অন্যদিকে প্রথম শ্রেণির ঠিকাদার ও অপরদিকে সাংগঠক ও সমাজকর্মী।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কলাউজান ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে এলাকায় বেশ আলোচনায়।

ইতিমধ্যে তিনি এলাকার প্রবীণ ও নবীন আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে আলাপ আলোচনায় ব্যস্ত সময় পার করছেন। এলাকার উন্নয়ন কর্মকান্ডের জন্য তিনিই যোগ্য প্রার্থী হিসেবে সচেতন মহল দাবী করছেন।

একান্ত আলাপকালে নিবাস দাশ সাগর বলেন, ওয়ান-ইলেভেনের সময় আ’লীগের সভানেত্রী শেখ হাসিনার মুক্তির দাবিতে রাজপথে করেছি আন্দোলন সংগ্রাম। করোনাকালে ব্যক্তি উদ্যোগে কর্মহীন মানুষদের মাঝে ত্রাণ সহায়তার পাশাপাশি স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ ও নগদ অর্থ সহায়তা প্রদান করেছি।

তিনি আরো বলেন, বিগত সংসদ নির্বাচনে দলের প্রার্থীর পক্ষে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করতে ভূমিকা রেখেছিলাম। তাই এবার আমি আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলে কলাউজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পদটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেব। জননেত্রীর স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করব।

এছাড়া তিনি বাংলাদেশ হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদ লোহাগাড়া উপজেলা শাখার সভাপতি, চট্টগ্রাম জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি, বাংলাদেশ জন্মষ্টমী পরিষদ লোহাগাড়া শাখার প্রতিষ্ঠাতা প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন। ১৯৭৯/৮০ সনে চট্টগ্রাম সরকারি সিটি কলেজের ছাত্র সংসদের সদস্য হিসেব দায়িত্ব পালন করেছিলেন বলেও জানান তিনি।

এছাড়া চিকিৎসা খাতে লোহাগাড়ায় বেশ খ্যাতি অর্জন করেছেন। তিনি লোহাগাড়া ডায়াগনোষ্টিক এন্ড ল্যাব এসোসিয়েশনের সভাপতির দায়িত্ব পালন করছেন। উক্ত সংগঠনের মাধ্যমে করোনাকালে গরীব অসহায় ব্যক্তিদের চিকিৎসা সেবা ও খাদ্য সামগ্রী বিতরণ এবং নগদ অর্থ সহায়তা দিয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category