• মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন

লোহাগাড়ায় অপহরণের ৪ ঘন্টার পর যুবক উদ্ধার: আটক ২

চট্টলা অফিস / ৩৫৯ Time View
Update : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া:

লোহাগাড়ায় মো. আলাউদ্দিন(২৬) নামের এক যুবক অপহরণের ৪ ঘন্টার পর উদ্ধার করেছে লোহাগাড়া থানা পুলিশ। সে উপজেলার পদুয়া ইউনিয়নের হদ্দলি পাড়া এলাকার শাহ আলমের ছেলে। এ ঘটনায় ও একটি সিএনজি সহ অপহরণকারীর ২ সদস্যকে আটক করা হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ১১টার সময় উপজেলার পদুয়া বার আউলিয়ার দরগাহ্ সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হল লোহাগাড়ার পদুয়া ইউনিয়নের নিজতালুক এলাকার মু. ফরিদ উদ্দিনের ছেলে মুু. ইমরান(২০) এবং সাতকানিয়া উপজেলার ছদাহা নুনু চৌধুরী বাড়ি এলাকার মুহাম্মদ শাহেদের ছেলে মু. জমির উদ্দিন(২৩)।

অপহৃত মো. আলা উদ্দিন বলেন, শুক্রবার সন্ধ্যা ৭টায় উপজেলার পদুয়া বাজার হতে হেঁটে হেঁটে বাড়ি যাবার পথে পদুয়া সিকদার দিঘি সংলগ্ন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সংঘবদ্ধ চক্রের ৬ সদস্যের একটি দল আমাকে সিএনজিতে জোর পূর্বক তুলে নিয়ে যায়। পরে তারা বেঁধে মারধর করলে প্রাণ ভিক্ষা চাই। আমার স্ত্রীল মোবাইলে ফোন দিয়ে ১ লাখ টাকা মুক্তিপন দাবী করেন। আমার স্ত্রী মুক্তিপন দেওয়ার আশ্বাস দেন।

অপহৃত মো. আলাউদ্দিন তার স্ত্রী বুলু আক্তার বলেন, শনিবার আমার স্বামীকে অপহরণ করে সন্ধ্যায় আমার ব্যবহৃত মোবাইল ফোনে কল আসে। তারা বলে, ১ লক্ষ টাকা মুক্তিপণ দিলে জীবিত ফেরত দিবে। বিষয়টি সঙ্গে সঙ্গে ইউপি সদস্য মু. শব্বির আহমদকে জানালে পুলিশের সহায়তায় ৪ ঘন্টার পর উদ্ধার হয়।

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ বলেন, পদুয়া এলাকা হতে মো. আলাউদ্দিন নামের এক যুবককে অপহরণ করে ১ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করারর অভিযোগ পেয়ে থানা পুলাশের এসআই ভক্ত চন্দ্র দত্ত সঙ্গীয় ফোর্স নিয়ে ভিকটিমকে উদ্ধার করে ২ অপহরণকারীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে অপহরণ ও চাঁদাবাজী মামলা রুজু করে সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত আরো ৪জন অপহরণকারী পালিয়ে যায় বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category